ঢাকা     বৃহস্পতিবার   ২৩ মার্চ ২০২৩ ||  চৈত্র ১০ ১৪২৯

ফেরদৌস-অপুর সঙ্গে নাচলেন লাখো দর্শক

নীলফামারী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৮, ১৯ মার্চ ২০২৩   আপডেট: ১১:৪১, ১৯ মার্চ ২০২৩
ফেরদৌস-অপুর সঙ্গে নাচলেন লাখো দর্শক

নীলফামারীতে নাগরিক সংবর্ধনা কমিটির আয়োজনে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে নেচে দর্শক মাতালেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। তাদের নাচের তালে কোমর দুলিয়েছেন প্রায় দেড় লক্ষাধিক দর্শক। একই মঞ্চে জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের গান মুগ্ধতা ছড়িয়েছে।

শনিবার (১৮ মার্চ) সন্ধ্যায় জেলা বড়মাঠে মন মাতানো পারফম্যান্স করেন এসব শিল্পীরা। এ সময় সংগীত পরিবেশন করেন জনপ্রিয় ব্যান্ড লালনের শিল্পী সুমি।

একই মঞ্চে নীলফামারী পৌরসভার ছয়বারের নির্বাচিত মেয়র ও পুনরায় বাংলাদেশ মিউনিসিপাল এসোসিয়েশন অব বাংলাদেশের (ম্যাব) প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদকে সংবর্ধনা দেওয়া হয়।

নাগরিক সংবর্ধনা কমিটি সূত্রে জানা যায়, শনিবার সকাল ১০টার ফ্লাইটে সৈয়দপুরে নামেন অপু-ফেরদৌস ও অন্য শিল্পীরা। এসময় তাদের ফুল দিয়ে বরণ করে নেন নাগরিক সংবর্ধনা কমিটির নেতৃবৃন্দ। পরে জেলা সার্কিট হাউজে বিশ্রামের পর সন্ধ্যায় কনসার্টে অংশ নেন তারা।

কয়েক দিন আগে থেকেই অপু-ফেরদৌসকে নিয়ে প্রচারণা চালানোয় ব্যাপক প্রভাব পড়ে জেলা জুড়ে। প্রিয় অভিনেতা-অভিনেত্রীকে দেখতে লাখো মানুষের ঢল নামে অনুষ্ঠানস্থলে। মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে নীলফামারীর মানুষের প্রতি মঞ্চ থেকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানান অপু ও ‘হঠাৎ বৃষ্টি’খ্যাত অভিনেতা ফেরদৌস।

নাগরিক সংবর্ধনা কমিটির আহব্বায়ক অ্যাডভোকেট এ. কে. এম. ডি. আলী বলেন, ‘শান্তিপুর্ণভাবে অনুষ্ঠান শেষ হয়েছে। এত মানুষ হবে ভাবনার বাইরে ছিল৷ দেড়-দুই লাখ মানুষ হওয়ায় আমাদের ভিআইপি ও অতিথিদের জন্য রাখা চেয়ারগুলো কিছুটা ক্ষতিগ্রস্থ হয়েছে। এছাড়া অনুষ্ঠানে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।’

জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, ‘যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে আমাদের পুলিশ বাহিনী মোতায়েন ছিল। বিশেষ করে মহিলাদের নিরাপত্তা নিশ্চিতে পুলিশ বাহিনী ব্যাপক কাজ করেছে। এছাড়াও আমাদের গোয়েন্দা নজরদারি ছিল।’

এ অনুষ্ঠানে নীলফামারী ২ আসনের সংসদ সদস্য ও সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মমতাজুল হক, নীলফামারী ১ আসনের এমপি আবতাফ উদ্দিন সরকার, সংরক্ষিত মহিলা আসনের এমপি রাবেয়া আলমসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিথুন/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়