ঢাকা     বৃহস্পতিবার   ২৩ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৯ ১৪৩১

কাজলের সঙ্গে ৬২ বছর বয়সী বালাকৃষ্ণার রোমান্স

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩২, ২৩ মার্চ ২০২৩   আপডেট: ০৮:৩৮, ২৩ মার্চ ২০২৩
কাজলের সঙ্গে ৬২ বছর বয়সী বালাকৃষ্ণার রোমান্স

ভারতের দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। গত বছরের ১৯ এপ্রিল পুত্রসন্তানের মা হয়েছেন তিনি। মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে কাজে ফিরেছেন এই অভিনেত্রী। এরই মধ্যে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন। সিনেমাটিতে ৬২ বছর বয়সী নান্দামুরি বালাকৃষ্ণার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে ৩৭ বছর বয়সী কাজলকে।

‘এনবিকে১০৮’ শিরোনামের এ সিনেমা পরিচালনা করছেন অনিল রবিপুরী। যদিও নামটি এখনো চূড়ান্ত নয়। এ পরিচালক বলেন— ‘সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন কাজল আগরওয়াল। তার বিপরীতে রয়েছেন নান্দামুরি বালাকৃষ্ণা গুরু। আমি নিশ্চিত, দারুণ কিছু হতে যাচ্ছে।’

গত বছরের শেষের দিকে গুঞ্জন চাউর হয়েছিল, সিনেমাটিতে বালাকৃষ্ণার সঙ্গে রোমান্স করবেন সোনাক্ষী সিনহা। যদিও তা গুঞ্জনে আটকে আছে। সর্বশেষ তার পরিবর্তে দেখা যাবে কাজলকে। গত ২০ মার্চ থেকে এ সিনেমার শুটিং করছেন কাজল।

এর আগে সিনেমাটির বিষয়ে পরিচালক অনিল রবিপুরী বলেছিলেন— ‘অর্জুন রেড্ডি, পোকিরি কিংবা গব্বর সিংকে যেভাবে পর্দায় উপস্থাপন করা হয়েছে; সেভাবে বালাকৃষ্ণাকে তুলে ধরা আমার কাছে বড় চ্যালেঞ্জ। কারণ এ সিনেমায় বালাকৃষ্ণার উপস্থিতি আরেকটি চরিত্রের উপর নির্ভর করে হবে।’

অ্যাকশন-ড্রামা ঘরানার এ সিনেমার গল্পে বালাকৃষ্ণার মেয়ের চরিত্রে অভিনয় করছেন শ্রীলীলা। শাইন স্ক্রিন্সের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন হরিশ পেড়ি ও সাহু গারপতি।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়