ঢাকা     সোমবার   ০৫ জুন ২০২৩ ||  জ্যৈষ্ঠ ২২ ১৪৩০

সেই সংসদ সদস্যকে বিয়ে করছেন পরিণীতি!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৪, ২৬ মার্চ ২০২৩   আপডেট: ১৬:১২, ২৬ মার্চ ২০২৩
সেই সংসদ সদস্যকে বিয়ে করছেন পরিণীতি!

কয়েক দিন আগে আম আদমি পার্টির নেতা ও সংসদ সদস্য রাঘবের সঙ্গে ডিনারে গিয়ে আলোচনায় উঠে এসেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া।জোর গুঞ্জন চাউর হয়েছে, প্রেম করছেন তারা। এ বিষয়ে প্রশ্ন করা হলে তা এড়িয়ে যান পরিণীতির ‘বন্ধু’ রাঘব।

এদিকে, খবর উড়ছে সংসদ সদস্য রাঘবের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন ৩৪ বছরের পরিণীতি। টাইমস অব ইন্ডিয়াকে একটি সূত্র বলেন— ‘দুই পরিবার থেকে বিয়ের আলোচনা শুরু করার পর ডিনারে গিয়েছিলেন রাঘব-পরিণীতি।’

বাগদানের বিষয়টি উল্লেখ করে সূত্রটি বলেন— ‘এখনো তাদের বিয়ের কোনো আনুষ্ঠানিকতা হয়নি। তবে পারিবারিকভাবে এ বিষয়ে আলোচনা চলছে। খুব শিগগির কিছু একটা হবে। তাদের দুজনকে একসঙ্গে দেখে দারুণ খুশি দুই পরিবার। তবে পরিণীতি-রাঘব দুজনেই ভীষণ ব্যস্ত। এজন্য অনুষ্ঠানের জন্য তারিখ নির্ধারণ করাও কঠিন হয়ে পড়েছে। আপাতত, দুই পরিবারের সদস্যদের নিয়ে ঘরোয়াভাবে ছোট একটি অনুষ্ঠানের আয়োজন করা হবে।’

কয়েক দিন আগে মুম্বাইয়ে বিলাসবহুল একটি গাড়ি থেকে নামতে দেখা যায় পরিণীতি চোপড়া ও রাঘবকে। দুজনে একসঙ্গে ডিনার করতে একটি রেস্তোরাঁয় যান। এসময়ের ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়ার পর নেটদুনিয়ায়। রাঘব-পরিণীতির বিয়ের খবর ভেসে বেড়ালেও এখনো কেউ মুখ খুলেননি।

আরো পড়ুন: প্রেম নাকি রাজনীতি, আলোচনায় পরিণীতি

ভারতীয় একটি সংবাদ সংস্থার দাবি, দুই জগতের দুই তারকা জানিয়েছেন, তারা কলেজবেলার বন্ধু। একসঙ্গে লন্ডনে পড়াশোনা করেছেন। ঘটনাচক্রে দু’জনে একই সময় মুম্বাইয়ে থাকায় দেখা করেছেন। দু’জনেই ঘুরতে ভালোবাসেন। পৃথিবীর বিভিন্ন প্রান্তের অনাবিষ্কৃত পর্যটনস্থল নিয়ে তাদের মধ্যে কথা হয় বলেও জানা গিয়েছে।

পরিণীতি চোপড়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘উঁচাই’। গত বছরের ১১ নভেম্বর মুক্তি পায় এটি। ২০ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ৫০ কোটি রুপি।

সম্প্রতি ‘চমকিলা’ সিনেমার শুটিং শেষ করেছেন পরিণীতি চোপড়া। ১৯৮৯ সালে একটি কয়লা খনিতে সংঘটিত ভয়াবহ দুর্ঘটনা নিয়ে এ সিনেমার কাহিনি। খনিতে আটকে পড়া ৭১ জন শ্রমিকের প্রাণ বাঁচিয়ে ইঞ্জিনিয়ার যশবন্ত গিল যে দুর্ধর্ষ সাহসিকতার নজির গড়েছিলেন, সে ঘটনাকে কেন্দ্র করেই এগিয়েছে সিনেমাটির গল্প। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন অক্ষয় কুমার।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়