ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পার্টিতে মত্ত নায়সা: কাজল বললেন, ও যা করতে চায় সমর্থন করব

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০২, ২৮ মার্চ ২০২৩  
পার্টিতে মত্ত নায়সা: কাজল বললেন, ও যা করতে চায় সমর্থন করব

বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি অজয় দেবগন ও কাজল। তাদের দুই সন্তান— নায়সা ও যুগ। সিঙ্গাপুরের ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ অব সাউথ ইস্ট এশিয়াতে লেখাপড়া করছেন নায়সা। শোবিজ অঙ্গনে এখনো পা রাখেননি নায়সা। কিন্তু নিয়মিত আলোচনায় থাকেন এই তারকা সন্তান। মূলত, বন্ধুদের সঙ্গে পার্টিতে যোগ দিয়েই অধিকাংশবার আলোচনার জন্ম দিয়েছেন তিনি।

গত কয়েক মাসে নায়সার বেশ কিছু ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। প্রত্যেক ছবি ও ভিডিওতে পুরোদস্তুর পার্টির মেজাজে দেখা যায় নায়সাকে। শুধু তাই নয়, মাতাল অবস্থায় ক্যামেরাবন্দি হয়ে দারুণ সমালোচনার মুখে পড়েন তিনি। এজন্য কাজল-অজয়কেও কটূক্তি করতে ছাড়েননি নেটিজেনরা।

স্বাভাবিকভাবে প্রশ্ন উঠেছে, মেয়ের এসব বিষয় কীভাবে দেখেন কাজল? যদিও এর আগে এ বিষয়ে কথা বলতে দেখা যায়নি তাকে। এবার হিন্দুস্তান টাইমসের সঙ্গে আলাপকালে এসব বিষয়ে কথা বলেছেন এই গুণী অভিনেত্রী।

মেয়ের দর্শকপ্রিয়তা কীভাবে দেখেন? এ প্রশ্নের উত্তরে কাজল বলেন— ‘অবশ্যই আমি তার জন্য গর্বিত। সে যেখানেই যায় সেখানে দৃঢ়ভাবে পরিচালিত করে। এটা আমার কাছে ভালো লাগে। আমি সবাইকে বলতে চাই, ওর বয়স এখন উনিশ, জীবন উপভোগ করছে। ও যা করতে চায়, তা করার অধিকার ওর আছে। আমি সব সময় ওকে সমর্থন করব।’

শোনা যাচ্ছে, বাবা-মায়ের মতো চলচ্চিত্রে নাম লেখাবেন নায়সা। এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে অজয় দেবগন বলেছিলেন— ‘আমি জানি না এই মুহূর্তে নায়সা কী চায়। কারণ সিনেমা নিয়ে কখনো কোনো আগ্রহ দেখায়নি। যদিও বাচ্চাদের মন বদলে যায়। আমি জানি না। নায়সা এখন বিদেশে পড়াশোনা করছে।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়