ঢাকা     সোমবার   ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৩ ১৪৩০

মুক্তির আগেই নানির সিনেমার আয় ৬৫ কোটি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৯, ২৯ মার্চ ২০২৩   আপডেট: ১৬:৩০, ২৯ মার্চ ২০২৩
মুক্তির আগেই নানির সিনেমার আয় ৬৫ কোটি

ভারতের তেলেগু সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা ঘন্টা নবীন বাবু। তবে নানি নামেই অধিক পরিচিত তিনি। তার পরবর্তী সিনেমা ‘দসরা’। তেলেগু ভাষার এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন কীর্তি সুরেশ।

শ্রীকান্ত ওডেলা পরিচালিত এ সিনেমা ৩০ মার্চ বিশ্বব্যাপী মুক্তি পাবে। কিন্তু মুক্তির আগেই সিনেমাটি ৫০ কোটি রুপির বেশি আয় করেছে।

ইন্ডিয়া টিভি জানিয়েছে, সিনেমাটি অগ্রিম বুকিং বাবদ ৫০ কোটি রুপির (বাংলাদেশি মুদ্রায় ৬৫ কোটি ৩২ লাখ টাকার বেশি) বেশি আয় করেছে। অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানার ১৩০০টি পর্দায় মুক্তি পাবে এই সিনেমা।

সিনেমাটিতে নিজের চরিত্র রূপায়নের বিষয়ে নানি বলেন, ‘একজন অভিনেতা হিসেবে সিনেমাটিতে আমি কঠোর পরিশ্রম করেছি, যা প্রতিটি সিনেমায় করে থাকি। আমি প্রত্যেকটি কাজ করার সময় দর্শকদের জায়গায় নিজেকে রেখে তারপর কাজ করি।’

অ্যাকশন-থ্রিলার ঘরানার ‘দসরা’ সিনেমায় দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন নানি-কীর্তি। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন— প্রকাশ রাজ, রাজেন্দ্র প্রসাদ, রোশান ম্যাথিউ, সাই কুমার, পুর্ণা প্রমুখ। বড় বাজেটের এ সিনেমা প্রযোজনা করছেন শুদ্ধকর চেরুকুরি। আগামী ৩০ মার্চ সকাল ৫টায় সিনেমাটির প্রথম শো প্রদর্শিত হবে।

২০০৮ সালে ‘অষ্ট চামা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন নানি। হলিউডের এই রিমেক সিনেমাটি ব্যবসায়ীকভাবে সফল হয়। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। নানি অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—মজনু, নেনু লোকাল, নিনু কোরি, জার্সি, শ্যাম সিং রায় প্রভৃতি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়