ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শাহরুখ কন্যাকে অমিতাভের নাতির উড়ন্ত চুমু (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩২, ২৯ মার্চ ২০২৩  
শাহরুখ কন্যাকে অমিতাভের নাতির উড়ন্ত চুমু (ভিডিও)

বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরি খানের কন্যা সুহানা খান। এখনো বলিউডে অভিষেক হয়নি তার। তবে ব্যক্তিগত কারণে বছরজুড়েই খবরের শিরোনাম হন এই তারকা সন্তান। চলতি বছরের শুরুতে গুঞ্জন উঠে, অমিতাভের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে প্রেম করছেন সুহানা। এবার শাহরুখ খানের কন্যাকে উড়ন্ত চুমু দিয়ে আলোচনায় অগস্ত্য।

মঙ্গলবার (২৮ মার্চ) ছিল বলিউড অভিনেতা সুনীল শেঠির পুত্র আহান শেঠির প্রেমিকা তানিয়া শ্রফের জন্মদিন। এ উপলক্ষে পার্টির আয়োজন করা হয়। আর তাতে উপস্থিত হন শাহরুখ খানের ছেলে-কন্যা আরিয়ান, সুহানা, অমিতাভের নাতি অগস্ত্য, খুশি কাপুরসহ অনেক তারকা সন্তান। আর এ অনুষ্ঠান থেকে বিদায় দেওয়ার সময়ে সুহানাকে উড়ন্ত চুমু দেন অগস্ত্য।

এ সময়ের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। মূলত, পাশের ভবন থেকে কেউ ভিডিওটি গোপনে ধারণ করেছেন। ভিডিও প্রকাশ্যে আসার পর এ জুটির প্রেম নিয়ে নতুন করে চর্চা শুরু হয়েছে।

কাপুর পরিবার অমিতাভের কন্যা শ্বেতা বচ্চনেরর মামা-শ্বশুরবাড়ি। রণধীর কাপুরের বোন ঋতু নন্দার পুত্র নিখিল নন্দাকে বিয়ে করেছেন বচ্চন কন্যা শ্বেতা। এর আগে কাপুর পরিবারের ক্রিসমাস পার্টিতে শ্বেতা বচ্চন ও অগস্ত্যর সঙ্গে হাজির হয়েছিলেন সুহানা খান।

হিন্দুস্তান টাইমসকে অমিতাভ বচ্চন পরিবারের এক ঘনিষ্ঠ সূত্র বলেন— ‘‘ক্রিসমাস সেলিব্রেশনে কাপুর পরিবারের সামনে সুহানাকে নিজের ‘পার্টনার’ বলে পরিচয় করিয়ে দিয়েছেন ২২ বছর বয়েসী অগস্ত্য।’’

জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন সুহানা খান ও অগস্ত্য নন্দা। এ সিনেমার শুটিং সেটে তাদের সম্পর্কের সূচনা। এ বিষয়ে সূত্রটি বলেন— ‘‘শুটিং সেটে একসঙ্গে দীর্ঘ সময় কাটিয়েছেন সুহানা-অগস্ত্য। নিজেদের ঘনিষ্ঠতা কখনো আড়াল করার চেষ্টা করেননি তারা। যদিও এখনই জনসমক্ষে নিজেদের সম্পর্কের বিষয়টি আনতে চান না দু’জনের কেউ-ই। তবে গত বছরের আগস্টে ‘দ্য আর্চিস’ টিম এই জুটির প্রেমের বিষয়টি জেনে যায়।’’

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে। সেখানকার নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ বিষয়ে পড়াশোনা শেষ করেছেন সুহানা খান। বাবার পথ ধরে রুপালি জগতে পা রাখতে চান সুহানা। সেই হিসেবে প্রস্তুতিও নিচ্ছেন। ইতোমধ্যে মঞ্চে তার পারফরম্যান্স সবার নজর কেড়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়