ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

খাবারের সঙ্গে তারকাদের কেন টাকা দিলেন আম্বানি?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৩, ৩ এপ্রিল ২০২৩   আপডেট: ১৬:৫৯, ৩ এপ্রিল ২০২৩
খাবারের সঙ্গে তারকাদের কেন টাকা দিলেন আম্বানি?

সারিবদ্ধভাবে সাজানো খাবার। খাবার রাখার একই পাত্রে সাজানো রয়েছে ৫০০ রুপির নোট। প্রত্যেক পাত্র এভাবে সাজানো। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া বেশ কিছু ছবিতে এমন দৃশ্য দেখা যায়।

ভারতীয় ধনকুবের শিল্পপতি রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার মুকেশ আম্বানি। শুক্রবার (১ এপ্রিল) তার আমন্ত্রণে এক ছাদের নিচে হাজির হয়েছিলেন বলিউডের একঝাঁক তারকা। এসব খাবারের পাত্র আমন্ত্রিত বলিউড তারকাদের মাঝে পরিবেশন করা হয়েছিল। প্রশ্ন উঠেছে, নামিদামি এসব তারকাদের রুপির নোটসহ এভাবে কেন খাবার দেওয়া হলো? 

ইন্ডিয়া টুডে জানিয়েছে, মুকেশ আম্বানির পার্টিতে অতিথিদের জন্য পরিবেশন করা হালুয়ার ছবি দেখে অনেকের চোখ ছানাবড়া। কারণ হালুয়ার প্লেটজুড়ে রয়েছে ৫০০ রুপির নোট। কিন্তু এসব নোট আসল নয়। বরং নকল। আসলে উত্তর ভারতের অন্যতম জনপ্রিয় মিঠাই ‘দৌলত কি চাট’। প্রায় ৫০০ বছরের পুরোনো এই ডেজার্ট সার্ভ করতে নকল ৫০০ রুপির নোট ব্যবহার করা হয় এই পার্টিতে। আম্বানি পরিবারের পার্টি বলে অনেকেই এই রুপির নোটকে আসল ভেবেছেন!

মাল্টি ডিসিপ্লিনারি কালচারাল স্পেস তৈরির ঘোষণা আগেই দিয়েছিলেন মুকেশ আম্বানির কন্যা ইশা। সেই ঘোষণা অনুযায়ী নির্মিত হয়েছে ‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’। এর উদ্বোধন উপলক্ষে পার্টির আয়োজন করা হয়। তাতে হাজির হন তারকারা।

দুই দিনব্যাপী এই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন— সালমান খান, শাহরুখ খান, আমির খান, প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, সাইফ আলী খান-কারিনা কাপুর খান, দীপিকা পাড়ুকোন-রণবীর সিং, সিদ্ধার্থ-কিয়ারা, অর্জুন-মালাইকা প্রমুখ।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়