ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

তানজিন তিশা বললেন, আমি প্রেম করছি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১১, ৩০ এপ্রিল ২০২৩   আপডেট: ১৮:২৬, ৩০ এপ্রিল ২০২৩
তানজিন তিশা বললেন, আমি প্রেম করছি

মডেল-অভিনেত্রী তানজিন তিশা। তাকে ঘিরে শোবিজ অঙ্গনে একাধিক প্রেমের গুঞ্জন চাউর হয়েছে। যদিও সেসব সম্পর্কের কথা অস্বীকার করেছেন। তবে ব্যক্তি জীবনে কারো সঙ্গে প্রেম করছেন কিনা তা নিয়ে বিস্তর প্রশ্ন ছিল তার ভক্তদের। এবার তিশা অকপটে স্বীকার করলেন— প্রেম করছেন তিনি।

সম্প্রতি একটি টিভি অনুষ্ঠানে অতিথি হিসিবে হাজির হয়েছিলেন তানজিনা তিশা। এসময় সঞ্চালক জানতে চান প্রেম করছেন কিনা? প্রশ্নটি শুনে অনেকটাই প্রস্তুত হয়ে যান তিশা। কিছুটা সামলে নিয়ে এই অভিনেত্রী বলেন— ‘প্রেম তো করতেই পারি! হ্যাঁ, করছি।’

এ জবাব শুনে তানজিন তিশাকে অভিনন্দন জানান সঞ্চালক শ্রাবণ্য তৌহিদা। এরপর উপস্থাপিকাকে বিনয়ের সঙ্গে ধন্যবাদ জানান এই অভিনেত্রী। তবে কার সঙ্গে প্রেম করছেন তা জানাননি তিশা। কিন্তু তিশার প্রেমিক মিডিয়ার কেউ নন বলেও জানিয়েছেন তিনি।

কবে নাগাদ বিয়ে করছেন? এ বিষয়ে তিশা বলেন, ‘সেটা মনে হয় আরো কিছু দিন পর। আমার বাবা মারা গেছেন। এ অবস্থায় নিজেকে গুছিয়ে নেওয়া, পরিবারকে গুছিয়ে নিতে হবে। সুতরাং আমি বিয়ে নিয়ে ভাবছি না।’

২০১৭ সালের আগস্টের দিকে গুঞ্জন উঠে জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তানজিন তিশা। এ অভিনেত্রীর কারণেই হাবিবের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটেছে বলে দাবি করেন হাবিবের সাবেক স্ত্রী রেহান। যদিও এ সম্পর্ক বেশি দিন টিকেনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়