ঢাকা     মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১ ১৪৩১

৬০ বছর বয়সে বিয়ে, মুখ খুললেন আশিষের প্রাক্তন শাশুড়ি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৪, ২৬ মে ২০২৩   আপডেট: ১৪:৩৯, ২৬ মে ২০২৩
৬০ বছর বয়সে বিয়ে, মুখ খুললেন আশিষের প্রাক্তন শাশুড়ি

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা আশিষ বিদ্যার্থী। বৃহস্পতিবার (২৫ মে) সকালে দ্বিতীয়বার বিয়ে করেন ৬০ বছর বয়সী এই অভিনেতা। কনের নাম রুপালি বড়ুয়া। জীবনের এ পর্যায়ে এসে বিয়ে করায় বিষয়টি এখন বহুল চর্চিত। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়েছেন আশিষের প্রাক্তন স্ত্রী রাজশী বড়ুয়া। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন আশিষের প্রাক্তন শাশুড়ি।

রাজশী বড়ুয়ার মা শকুন্তলা বড়ুয়া একজন গুণী অভিনেত্রী। সন্তান ভালো না থাকলে পৃথিবীর কোনো মা ভালো থাকেন না। মেয়ের ২২ বছরের সংসার ভাঙার কারণে বিশেষ ভালো নেই শকুন্তলাও। ভারতীয় একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে এমনটাই জানান এই অভিনেত্রী। 

বিয়েবিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়ার আগে কি আপনার সঙ্গে আলোচনা করেছিলেন রাজশী? এ প্রশ্নের জবাবে শকুন্তলা বড়ুয়া বলেন— ‘এত বছরে ওদের মধ্যে কোনো ঝগড়া দেখিনি। কী হলো বলতে পারব না। আমি আমার মেয়েকে নিয়ে আর পাঁচজন মায়ের মতোই চিন্তা করি। জানি, ও ভালো আছে। আমি আর কিছুই চাই না। আশিষও ভালো ছেলে। আশিষের জন্য আমার আশীর্বাদ রইল। ওদের ছেলেও বড় হয়ে গিয়েছে। পড়াশোনা শেষ করে চাকরি করছে। কয়েক দিন আগে দেখাও করে গিয়েছে। আমার সঙ্গে কথা বলে ওরা কোনো সিদ্ধান্ত নেয়নি। দু’জনেই প্রাপ্তবয়স্ক, এ ক্ষেত্রে আমার কিছু বলার নেই।’

বর্ষীয়ান অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার কন্যা রাজশী বড়ুয়া আশিষের প্রথম স্ত্রী। এ সংসারে তাদের একটি পুত্র সন্তান রয়েছে। কি কারণে এ সংসার ভেঙে গেছে তা জানা যায়নি। তবে রাজশীর সোশ্যাল মিডিয়ায় এখনো শোভা পাচ্ছে আশিষের ছবি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়