ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

স্ত্রীর শপিং ব্যাগ বইছেন সিদ্ধার্থ, নেটিজেনরা বলছেন ‘বাধ্য স্বামী’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৭, ৩১ মে ২০২৩   আপডেট: ১৪:৪৩, ৩১ মে ২০২৩
স্ত্রীর শপিং ব্যাগ বইছেন সিদ্ধার্থ, নেটিজেনরা বলছেন ‘বাধ্য স্বামী’

শপিং মলের সামনে দাঁড়িয়ে বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। তার কাঁধে বেশ কটি শপিং ব্যাগ। ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা একটি ছবিতে এমন দৃশ্য দেখা যায়। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন— ‘স্বামীর দায়িত্ব পালন।’

আরেকটি ছবি পোস্ট করেছেন সিদ্ধার্থ। তাতে দেখা যায়, তাড়াহুড়া করে খাচ্ছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘ব্যাগ বহন করার আগে তাড়াহুড়া করে খাওয়া। ধন্যবাদ কিয়ারা।’ এসব ছবি প্রকাশ্যে আসার পর হাসিতে ফেটে পড়েছেন নেটিজেনদের কেউ কেউ। আবার অনেকে সিদ্ধার্থকে ‘বাধ্য স্বামী’ বলে মন্তব্য করছেন।

শুধু সিদ্ধার্থ নয়, কিয়ারা আদভানিও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এসব ছবি পোস্ট করেন। শপিং ব্যাগ বয়ে বেড়ানো ছবিটি পোস্ট করে কিয়ারা আদভানি লিখেছেন— ‘এটা নিশ্চিত সে কাজ করে।’

পিংকভিলা জানিয়েছে, কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা ছুটি কাটাতে জাপানে গিয়েছেন। সেখানে কেনাকাটা করার পর স্বামীর হাতে শপিং ব্যাগ তুলে দেন কিয়ারা আদভানি। জাপান থেকে সেই মুহূর্ত ভক্তদের জন্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এই দম্পতি।

বলিউডের আলোচিত তারকা জুটি কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা। দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর গত ৭ ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়েন তারা। রাজস্থানের জয়সালমীরের সূর্যগড় হোটেলে জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে মালা বদল করেন তারা।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়