ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নানাকে হারালেন আলিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৫, ১ জুন ২০২৩   আপডেট: ১৫:৪২, ১ জুন ২০২৩
নানাকে হারালেন আলিয়া

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের নানা মারা গেছেন। বৃহস্পতিবার (১ জুন) মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নরেন্দ্রনাথ রাজদান। তার বয়স হয়েছিল ৯৫ বছর। ইন্ডিয়া টুডে এ খবর প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, ফুসফুসে সংক্রমণ নিয়ে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন সোনি রাজদানের বাবা নরেন্দ্রনাথ রাজদান। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেওয়া। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নানাকে হারানোর পর একটি ভিডিও পোস্ট করে আলিয়া লিখেছেন, ‘আমার নানা, আমার হিরো। ৯৩ বছর বয়সেও গলফ খেলেছেন, কাজ করেছেন। সেরা অমলেট বানাতেন। আমাকে সেরা গল্প শোনাতেন, ভায়োলিন বাজাতেন। আমার মেয়ের সঙ্গে খেলা করতেন। ক্রিকেট খেলতে ও আঁকতে ভালোবাসতেন। সর্বোপরি নিজের পরিবারকে শেষ পর্যন্ত ভালোবেসে গেছেন।’

বিষাদ ও আনন্দের অনুভূতি জানিয়ে আলিয়া বলেন, ‘আমার হৃদয় বিষাদে ভরে গেছে, একই সঙ্গে আনন্দে। কারণ আমার নানা একটাই কাজ করেছেন, আমাদের আনন্দ জুগিয়েছেন। এজন্য আমি কৃতজ্ঞ এবং আর্শীবাদধন্য যে ওনার ছত্রছায়ায় বড় হতে পেরেছি।’

গত ২৭ মে সংযুক্ত আরব আমিরাতে বসেছিল ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি বা আইফা অ্যাওয়ার্ড। এ অনুষ্ঠানে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ সিনেমার জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন আলিয়া ভাট। কিন্তু নানার অসুস্থতার কারণে দুবাই যাননি এই অভিনেত্রী। 

আলিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’। গত বছরের ৯ সেপ্টেম্বর মুক্তি পায় এটি। এতে প্রথমবার স্বামীর সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন এই অভিনেত্রী। বর্তমানে বলিউড ও হলিউডের দুটি সিনেমার কাজ আলিয়ার হাতে রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়