ঢাকা     বৃহস্পতিবার   ২৩ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৯ ১৪৩১

মার্কিন ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছেন এমা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৯, ৬ জুন ২০২৩   আপডেট: ১৮:২৮, ৬ জুন ২০২৩
মার্কিন ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছেন এমা?

‘হ্যারি পটার’খ্যাত জনপ্রিয় অভিনেত্রী এমা ওয়াটসন। ব্যক্তিগত জীবনে অনেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। সর্বশেষ ব্র্যান্ডন গ্রিনের সঙ্গে সম্পর্কে ছিলেন। সম্প্রতি দেড় বছরের এই সম্পর্কের ইতি টানেন এমা। এরই মাঝে মার্কিন ব্যবসায়ী রায়ান ওয়ালশের সঙ্গে ছুটি কাটাচ্ছেন এই অভিনেত্রী।

দ্য সান এক প্রতিবেদনে জানিয়েছে, ইতালির ভেনিসে একসঙ্গে সূর্যস্নানে দেখা যায় এমা ওয়াটসন ও ব্যবসায়ী রায়ান ওয়ালশেরকে। এ মুহূর্তের বেশ কিছু ছবিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘যার বুদ্ধিমত্তার সঙ্গে এমার মেলে তিনি তাকে ভালোবাসেন। এমা খুব চতুর নারী। তার সব প্রেমিকেরা খুবই বুদ্ধিমান। যেমন: ব্র্যান্ডন। ব্র্যান্ডন তার বাবা ফিলিপ গ্রিনের প্রতিষ্ঠানের নির্বাহী কর্মকর্তা। এমার অন্য প্রেমিকেরাও এমন।’

রায়ান ওয়ালশ যুক্তরাষ্ট্রের অন্যতম বড় ব্যবসায়ী। তা উল্লেখ করে সূত্রটি বলেন, ‘রায়ান খুব বুদ্ধিমান। এমা রায়ানের সঙ্গে সময় কাটাচ্ছেন। যদিও তারা পরস্পরকে খুব বেশি দিন ধরে চেনেন না। কিন্তু এমা এখন একা। আর এ মহূর্তটা উপভোগ করছেন তিনি।’

ব্যবসায়ীর সঙ্গে ছুটি কাটানোর বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর এমার নতুন প্রেম নিয়ে জোর চর্চা চলছে নেটদুনিয়ায়। তবে এ বিষয়ে এখনো কোনো প্রতিক্রিয়া জানাননি ৩৩ বছর বয়সী এমা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়