ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

তেলেগু ভাষায় নির্মিত হচ্ছে চঞ্চলের ‘তাকদীর’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৪, ৮ জুন ২০২৩   আপডেট: ১১:৫২, ৮ জুন ২০২৩
তেলেগু ভাষায় নির্মিত হচ্ছে চঞ্চলের ‘তাকদীর’

তরুণ নির্মাতা সৈয়দ আহমেদ শাওকী। তার পরিচালিত আলোচিত ওয়েব সিরিজ ‘তাকদীর’। চঞ্চল চৌধুরী অভিনীত এ ওয়েব সিরিজ ২০২০ সালে ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এ মুক্তির পর ভূয়সী প্রশংসা কুড়ায়। এবার তেলেগু ভাষায় রিমেক হচ্ছে সিরিজটি। আর নাম বদলে রাখা হয়েছে ‘দয়া’। এটি ডিজনি + হটস্টারে মুক্তি পাবে।

হইচইয়ের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি পোস্টে বলা হয়েছে, ‘‘আমাদের জন্য গর্বের মুহূর্ত। ওয়েব সিরিজ ‘তাকদীর’ আনুষ্ঠানিকভাবে তেলেগু ভাষায় রিমেক হচ্ছে।’’ অন্যদিকে ডিজনি + হটস্টার এক টুইটে ‘তাকদীর’-এর রিমেক ‘দয়া’-এর পোস্টার শেয়ার করেছে।

‘তাকদীর’ ওয়েব সিরিজের পরিচালক সৈয়দ আহমেদ শাওকী এসব তথ্য নিশ্চিত করে বলেন, ‘‘এরই মধ্যে ‘দয়া’-এর শুটিং শেষ হয়েছে।’’ এ নিয়ে চঞ্চল চৌধুরীও তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। তাতে তিনি লিখেন, ‘‘মনপুরা’ রিমেক হয়েছিল ‘অচিন পাখি’ কলকাতায়। ‘আয়নাবাজি’ রিমেক হয়েছিল ‘গায়ত্রী’ তেলেগু ভাষায়। এবার ‘তাকদীর রিমেক হয়েছে ‘দয়া’ তেলেগু ভাষায়। এগুলো আমাদের ইন্ডাস্ট্রির অর্জন।’’

তেলেগু ভাষার ‘দয়া’ ওয়েব সিরিজ পরিচালনা করেছেন পবন সাধীনেনি। সিরিজটিতে চঞ্চলের চরিত্রে অভিনয় করছেন জেডি চক্রবর্তী। এছাড়াও অভিনয় করেছেন এশা রেব্বা, রেম্যা নাম্বিসান, কমল কামার রাজু প্রমুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়