ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

মুখের ব্যান্ডেজ খুলে নতুন লুকে শাহরুখ (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৪, ১০ জুলাই ২০২৩   আপডেট: ১৬:৫১, ১০ জুলাই ২০২৩
মুখের ব্যান্ডেজ খুলে নতুন লুকে শাহরুখ (ভিডিও)

‘পাঠান’ মুক্তির পর থেকেই শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমা নিয়ে আগ্রহ ছিল তুঙ্গে। কবে মুক্তি পাবে এই সিনেমা, সেই প্রশ্ন ভক্তদের মনে ঘুরছিল। তার ওপর বিভিন্ন সময়ে সিনেমাটি নিয়ে নানা রটনা এই অপেক্ষাকে আরও বাড়িয়ে তুলেছিল। অবশেষে সোমবার (১০ জুলাই) সকালে প্রকাশিত হল ‘জওয়ান’ সিনেমার আনুষ্ঠানিক প্রথম ঝলক।

এতদিন ‘জওয়ান’ সিনেমার পোস্টারে শাহরুখ খানের যে ব্যান্ডেজ করা মুখের ছবি দেখা যাচ্ছিল, সেই লুকের আড়ালে বাদশার চেহারা দেখতে মুখিয়ে ছিলেন সকলে। এই প্রিভিউয়ে যেন সেই অপেক্ষারই অবসান হল। 

২ মিনিট ১২ সেকেন্ডের প্রিভিউয়ে মুখ থেকে ব্যান্ডেজ ছিঁড়ে ফেলে সম্পূর্ণ ন্যাড়া মাথায় অচেনা মেজাজে পর্দায় এলেন শাহরুখ। এখানেই শেষ নয়। এই প্রিভিউয়ে শাহরুখের মুখে শোনা গেছে আরও একটি গরমাগরম সংলাপ। অভিনেতা বলছেন, ‘যখন আমি ভিলেন হই, তখন কোনো হিরো আমার সামনে দাঁড়াতে পারে না।’ 

শাহরুখ ছাড়াও দেখা মিলেছে বিজয় সেতুপতি, নয়নতারা এবং সানিয়া মালহোত্রার। একটি বিশেষ চরিত্রে দেখা গেছে দীপিকা পাড়ুকোনকেও। টানটান অ্যাকশনে ভরা ‘জওয়ান’ সিনেমাটি বড়পর্দায় মুক্তি পাবে চলতি বছরের ৭ সেপ্টেম্বর। মোট তিনটি ভাষায় সিনেমাটি মুক্তি পাবে। হিন্দির পাশাপাশি তামিল-তেলেগুতেও দেখা যাবে এই সিনেমা। 

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়