ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

ছেলে লিভ-ইন করলে মেনে নেবেন শ্রাবন্তী?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৯, ১২ জুলাই ২০২৩   আপডেট: ১৯:৪৬, ১২ জুলাই ২০২৩
ছেলে লিভ-ইন করলে মেনে নেবেন শ্রাবন্তী?

টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ব্যক্তিগত জীবন নিয়ে বছরজুড়েই আলোচনায় থাকেন। তৃতীয় স্বামী রোশানের সঙ্গে তার বিচ্ছেদের মামলা চলমান। অন্যদিকে ব্যবসায়ী অভিরূপের সঙ্গে শ্রাবন্তীর প্রেমের সম্পর্ক নিয়েও চলছে নানা জল্পনা।

শ্রাবন্তীর পুত্র অভিমন্যুর ব্যক্তিগত জীবন নিয়েও সমালোচনার শেষ নেই। দামিনি ঘোষ নামে এক মডেলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিমন্যু। এর আগে ছেলের প্রেম নিয়ে নিজের ভাবনার কথাও জানান তিনি। শুধু তাই নয়, ২০২১ সালে হবু পুত্রবধূ দামিনি ও পুত্র অভিমন্যুকে নিয়ে মালদ্বীপে অবসর যাপনের জন্য গিয়েছিলেন শ্রাবন্তী।

ছেলে যদি লিভ-ইন করতে চায় তবে কী মেনে নেবেন শ্রাবন্তী? ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এ প্রশ্নের মুখে পড়েন এই অভিনেত্রী। জবাবে শ্রাবন্তী চ্যাটার্জি বলেন, ‘একেবারেই মেনে নেব, আমার কোনো আপত্তি নেই। কোনো ব্যাপারই না। যে যেটাতে ভালো থাকে, সেটাই করা উচিত। কারণ দিন শেষে জীবন তো একটাই।’

দামিনি ঘোষের সঙ্গে অভিমন্যু

পরিচালক রাজিব বিশ্বাসের সঙ্গে প্রথম সংসার বাঁধেন শ্রাবন্তী। এ সংসার আলো করে জন্ম নেয় অভিমন্যু। দামিনি-অভিমন্যুর বন্ধুত্বের কথা শ্রাবন্তী আগে থেকেই জানেন। ছেলের বান্ধবীর সঙ্গে দারুণ সম্পর্ক শ্রাবন্তীর। ২০২১ সালের ১ জানুয়ারি দামিনির সঙ্গে সম্পর্কের কথা ঘোষণা দেন শ্রাবন্তীর পুত্র।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ