ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

জাহ্নবীর কান কামড়ে আলোচনায় বরুণ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৭, ১৯ জুলাই ২০২৩   আপডেট: ১৪:৪০, ১৯ জুলাই ২০২৩
জাহ্নবীর কান কামড়ে আলোচনায় বরুণ

প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর বড় কন্যা জাহ্নবী কাপুর। তার পরবর্তী সিনেমা ‘বাওয়াল’। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান। এটি পরিচালনা করেছেন নিতেশ তিওয়ারি। আগামী ২১ জুলাই মুক্তি পাবে সিনেমাটি। এরই মাঝে বরুণ-জাহ্নবীর একটি ছবি নেটিদুনিয়ায় ভাইরাল হয়েছে। কারণ ছবিটিতে জাহ্নবীর কান কামড়াতে দেখা যায় বরুণকে।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, প্রথমবার ‘বাওয়াল’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন জাহ্নবী কাপুর ও বরুণ ধাওয়ান। এ সিনেমার প্রচার অনুষ্ঠানে ছবিটি তোলা হয়, যা এখন নেটদুনিয়ায় ভাইরাল।

এ ছবিতে দেখা যায়, জাহ্নবী-বরুণের পরনে কালো রঙের পোশাক। পেছন থেকে জাহ্নবীকে জড়িয়ে ধরে আছেন বরুণ। আর এ মুহূর্তে জাহ্নবীর কান কামড়াতে দেখা যায় তাকে। মূলত, মজার ছলে জাহ্নবীর কান কামড় দেন বরুণ। কিন্তু নেটিজেনরা বিষয়টি নিয়ে ট্রল করছেন। এ নিয়ে চলছে জোর জল্পনা।

নেটিজেনদের একজন লিখেছেন, ‘আমি জানি না কেন মানুষ বলছে, বরুণের এসব করা উচিত নয়। কারণ সে বিবাহিত। বরুণ অবিবাহিত থাকলেও এসব করা উচিত নয়।’ অন্যজন লিখেছেন, ‘এমন আচরণ করা বিবাহিত পুরুষদের জন্য ভয়ঙ্কর।’ আরেকজন লিখেছেন, ‘বরুণের বউ কি এখনো আছে?’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে নেটদুনিয়ায়।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ