ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

‘প্রথমে জামাই বদল, তারপর দল বদল’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৫, ২৫ জুলাই ২০২৩   আপডেট: ১৬:৪৭, ২৫ জুলাই ২০২৩
‘প্রথমে জামাই বদল, তারপর দল বদল’

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বছরজুড়েই আলোচনায় থাকেন তিনি। কখনো কাজের জন্য, কখনো ব্যক্তিগত কারণে খবরের শিরোনাম হন এই নায়িকা।

সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব শ্রাবন্তী। কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনের নানা মুহূর্তের ছবি ও ভিডিও এ মাধ্যমে শেয়ার করে থাকেন। আর এসব বিষয় নিয়ে মাঝে মাঝে ট্রলের শিকার হন শ্রাবন্তী। কখনো কখনো ‘নোংরা’ আক্রমণ করতেও ছাড়েন না নেটিজেনরা। ফের ব্যক্তিগত জীবন টেনে শ্রাবন্তীকে আক্রমণ করলেন নেটিজেনরা।

সোমবার (২৪ জুলাই) উত্তম কুমারের জন্মদিনে কিংবদন্তি এই অভিনেতাকে সম্মান জানাতে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছিল পশ্চিমবঙ্গ রাজ্য সরকার। তাতে উপস্থিত ছিলেন টলিউডের একঝাঁক তারকা। এদিন শ্রাবন্তী ছাড়াও শুভশ্রী গাঙ্গুলি, কোয়েল মল্লিক, সায়ন্তিকা ব্যানার্জি ও অঙ্কুশ হাজরা মহানায়ক সম্মাননা পেয়েছেন।

বিশেষ এ মুহূর্তের ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শ্রাবন্তী। তাতে দেখা যায়, শ্রাবন্তীকে উত্তরীয় ও পুরস্কার তুলে দিচ্ছেন মমতা ব্যানার্জি। এ ভিডিওর ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘অধ্যবসায়ের মূল্য। বাংলা চলচ্চিত্র শিল্পে অবদানের জন্য পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে, আমাদের প্রিয় দিদির কাছ থেকে লোভনীয় ‘মহানায়ক’ পুরস্কার পেয়ে আমি অত্যন্ত সম্মানিত এবং উচ্ছ্বসিত। এভারগ্রিন ম্যাটিনি আইডল শ্রী উত্তম কুমারের স্মরণে। ধন্যবাদ ঈশ্বর। ধন্যবাদ আমার ভক্তদের।’

শ্রাবন্তীর এই পোস্টে শুভেচ্ছার বন্যা বয়ে গেছে। তাকে শুভেচ্ছা জানিয়েছেন তারকা থেকে ভক্তরা। তবে তার রাজনৈতিক ক্যারিয়ার, ব্যক্তিগত জীবনকে টেনে নেটিজেনদের একাংশ কটাক্ষ করতেও ছাড়েননি। একজন লিখেছেন, ‘প্রথমে জামাই বদল, তারপর দল বদল।’ আরেকজন লিখেছেন, ‘গতবার বিধানসভা ভোটের আগে তুমি মমতার নামে আর মমতা তোমার নামে কী কী কথা বলেছিলে মনে আছে?’ অন্য একজন লিখেছেন, ‘চটিচাটার দৃশ্য।’ এমন অসংখ্য মন্তব্য শোভা পাচ্ছে শ্রাবন্তীর কমেন্ট বক্সে।

২০২১ সালে পশ্চিমবঙ্গের বিধানসভা ভোটের আগে বিজেপি-তে যোগ দেন শ্রাবন্তী। ওই সময়ে মমতাকে উদ্দেশ্য করে এক টুইটে শ্রাবন্তী লিখেছিলেন— ‘যাদের মাথা গোঁজার কোনো ঠাঁই নেই, তাদের কাছে ট্যাব কেনা বিলাসিতা নয় কি? আম্ফানের ঝড়ে উড়ে গেছে চাল। কেন্দ্র থেকে ক্ষতিপূরণ এলেও তা পৌঁছায়নি ক্ষতিগ্রস্তদের হাতে। এটাই পিসির উন্নয়ন।’

বেহালা পশ্চিম কেন্দ্র থেকে বিজেপি-র প্রার্থী হয়ে বিধানসভা নির্বাচনে দাঁড়িয়েছিলেন শ্রাবন্তী। কিন্তু তৃণমূল প্রার্থী পার্থ চ্যাটার্জির কাছে ৫০ হাজারের বেশি ভোটে পরাজিত হন শ্রাবন্তী। পরে এক টুইটে বিজেপি ছাড়ার ঘোষণা দেন এই অভিনেত্রী। তারপর থেকে ‘দিদি ভক্ত’ শ্রাবন্তী।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ