ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

এবার বদলে গেলো ‘ডন’ সিনেমার নায়িকা!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০০, ১৭ আগস্ট ২০২৩   আপডেট: ১১:১০, ১৭ আগস্ট ২০২৩
এবার বদলে গেলো ‘ডন’ সিনেমার নায়িকা!

দর্শকপ্রিয় বলিউড সিনেমা ফ্র্যাঞ্চাইজি ডন। ২০১১ সালে মুক্তি পায় শাহরুখ খান অভিনীত ‘ডন টু’। তারপর থেকেই দর্শকরা মুখিয়ে আছেন সিনেমাটির নতুন কিস্তির জন্য। দীর্ঘ দিন নানা গুঞ্জনের পর সিনেমাটির তৃতীয় কিস্তি নির্মাণের ঘোষণা দিয়েছেন পরিচালক ফারহান আখতার।

‘ডন’ ফ্যাঞ্চাজির নতুন কিস্তি আসার খবরে আনন্দিত ছিলেন দর্শকরা। কিন্তু সিনেমাটির ডন শাহরুখ না থাকায় ক্ষুব্ধ হন নেটিজেনরা। তার বদলে নেওয়া হয়েছে রণবীর সিংকে। আগের দুটো কিস্তিতে ডনের নায়িকা ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু নতুন ডনের বিপরীতে প্রিয়াঙ্কা নয়, বরং নতুন নায়িকাকে দেখা যাবে।

পিংকভিলা জানিয়েছে, ‘ডন থ্রি’ সিনেমায় রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করবেন কিয়ারা আদভানি। এ নিয়ে অভিনেত্রীর সঙ্গে কথাও বলেছেন ফারহান আখতার। তবে আনুষ্ঠানিকভাবে ঘোষণা আসেনি।

বিবিসি এশিয়ান নেটওয়ার্ককে সাক্ষাৎকার দিয়েছেন ফারহান আখতার। কিয়ারা আদভানিকে কাস্ট করার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এ বিষয়ে কাজ চলছে। আগেই এমন কিছু বলতে চাই না, যা পরে ফিরিয়ে নিতে হয়। যখন চূড়ান্ত হবে তখন আপনাদের জানাব।’

‘ডন’ ফ্যাঞ্চাইজি প্রযোজনা করছে এক্সেল এন্টারটেইনমেন্ট। কিছু দিন আগে প্রতিষ্ঠানটির অফিসে দেখা যায় কিয়ারা আদভানিকে। একটি সূত্র পিংকভিলাকে বলেন— ‘এ সিনেমার বিষয়ে বৈঠক করতে এসেছিলেন কিয়ারা। মৌখিকভাবে সম্মতি দিয়েছেন তিনি। প্রিয়াঙ্কা চোপড়ার চরিত্রে অভিনয় করবেন কিয়ারা।’

ডন ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা মুক্তি পায় ২০০৬ সালে। এরপর ৫ বছরের বিরতি নিয়ে মুক্তি পায় ‘ডন-টু’। দুটিতেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন শাহরুখ খান। ডন ফ্র্যাঞ্চাইজির প্রযোজনায় ছিল ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানির প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়