ঢাকা     শনিবার   ১৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৯ ১৪৩১

ভেন্টিলেটর সাপোর্ট নিয়ে ‘জওয়ান’ দেখতে প্রেক্ষাগৃহে যুবক (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৮, ১৮ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৫:৪১, ১৮ সেপ্টেম্বর ২০২৩
ভেন্টিলেটর সাপোর্ট নিয়ে ‘জওয়ান’ দেখতে প্রেক্ষাগৃহে যুবক (ভিডিও)

বলিউড বাদশা শাহরুখ খানের নতুন সিনেমা ‘জওয়ান’। গত ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী ১০ হাজার পর্দায় মুক্তি পেয়েছে এটি। অ্যাটলি কুমার পরিচালিত এ সিনেমা মুক্তির প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা হিন্দি সিনেমার তালিকায় সবার শীর্ষে অবস্থান করছে।

মুক্তির ১২তম দিন পার করছে ‘জওয়ান’। এখনো বক্স অফিস কাঁপাচ্ছে সিনেমাটি। সময়ের সঙ্গে শাহরুখ ভক্তদের মাঝে উন্মাদনার ঢেউ সমানতালে বইছে। এবার ভেন্টিলেটর সাপোর্ট নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হলেন এক যুবক; যা রীতিমতো হইচই ফেলে দিয়েছে নেটদুনিয়ায়।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, রোববার (১৭ সেপ্টেম্বর) কলকাতার একটি মাল্টিপ্লেক্সে ‘জওয়ান’ দেখতে উপস্থিত হন গুরুতর অসুস্থ প্রতিবন্ধী এক যুবক। ভালো করে হাত-পা নাড়াতে পারেন না তিনি। হুইল চেয়ারে বসে ভেন্টিলেটর সাপোর্ট নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হন তিনি।

প্রেক্ষাগৃহে যুবকটির হাজির হওয়ার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। প্রথমে এটি শেয়ার করে কলকাতার রাজারহাটের শাহরুখ খান ফ্যান ক্লাবের টুইটার পেজে। পরে শাহরুখ খান নিজের টুইটারে এটি শেয়ার করেছেন।

ভিডিওটি শেয়ার করে শাহরুখ খান লিখেছেন, ‘ধন্যবাদ বন্ধু। সৃষ্টিকর্তা আপনাকে পৃথিবীর সব সুখ দিক। আপনার ভালোবাসার জন্য আমি কৃতজ্ঞ। আশা করছি, আপনি সিনেমাটি উপভোগ করেছেন। আপনাকে অনেক ভালোবাসি।’

অসুস্থ যুবককে প্রেক্ষাগৃহে দেখে আবেগপ্রবণ নেটিজেনরাও। কেউ বলছেন, ‘এটাই হলো শাহরুখ খানের মহিমা।’, আবার কেউ যুবকের সুস্থতা কামনা করেছেন। কেউ কেউ বলছেন, শাহরুখ খানের উচিৎ নিজে এমন ভক্তের সঙ্গে দেখা করা।

‘জওয়ান’ সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়াও অভিনয় করেছেন— সানায়া মালহোত্রা, যোগী বাবু। একটি বিশেষ চরিত্র রূপায়ন করেছেন প্রিয়ামনি। হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু ভাষায় মুক্তি পেয়েছে সিনেমাটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়