ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মার্ক জাকারবার্গকেও পেছনে ফেললেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৪, ২৯ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৮:২৮, ২৯ সেপ্টেম্বর ২০২৩
মার্ক জাকারবার্গকেও পেছনে ফেললেন ক্যাটরিনা

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অভিনয় ক্যারিয়ারে অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় তার অনুসারীর সংখ্যাও কম নয়। এবার হোয়াটসঅ্যাপ চ্যানেলসে বিশ্বের (ব্যক্তি) সবচেয়ে বেশি অনুসারী এখন ক্যাটরিনার। মজার ব্যাপার হলো— হোয়াটসঅ্যাপের মূল কোম্পানি মেটার কর্ণধার মার্ক জাকারবার্গের চেয়েও বেশি অনুসারী তার।

সর্বশেষ তথ্য অনুযায়ী, হোয়াটসঅ্যাপের নিজস্ব অ্যাকাউন্টে সবচেয়ে বেশি ফলোয়ার। এ অ্যাকাউন্টটি অনুসরণ করছেন ২৩.৫ মিলিয়ন মানুষ। ১৬.৯ মিলিয়ন নিয়ে দ্বিতীয় অবস্থানে স্ট্রিমিং অ্যাপ নেটফ্লিক্স, ১৪.৫ মিলিয়ন নিয়ে তৃতীয় অবস্থানে রিয়াল মাদ্রিদের অফিসিয়াল চ্যানেলস, ১৪.৩ মিলিয়ন নিয়ে চতুর্থ অবস্থানে ক্যাটরিনা কাইফ, ১২.৭ মিলিয়ন নিয়ে পঞ্চম অবস্থানে গায়ক-র‌্যাপার ব্যাড বানি এবং সপ্তম অবস্থানে রয়েছেন মার্ক জাকারবার্গ। তার অনুসারীর সংখ্যা ৯.৩ মিলিয়ন।

গত ১৩ সেপ্টেম্বর হোয়াটসঅ্যাপ চ্যানেলসে যোগ দেন ক্যাটরিনা। যোগ দিয়েই ভক্তদের উদ্দেশে লিখেন— ‘হাই, আমার হোয়াটসঅ্যাপ চ্যানেলসে স্বাগতম। চ্যানেলিং শুরু করুন।’ এখন পর্যন্ত নিজের কয়েকটি সেলফি এবং ইউনিক্লোর একটি বিজ্ঞাপনের ভিডিও এ মাধ্যমে শেয়ার করেছেন ক্যাটরিনা।

কিছুদিন আগে ‘চ্যানেলস’ নামে নতুন ব্রডকাস্ট টুল চালু করেছে হোয়াটসঅ্যাপ। চ্যানেলস চালুর মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠান বা ব্যক্তি নিজেদের অনুসারীদের কাছে হালনাগাদ তথ্য জানাতে পারবেন। এই টুল কাজে লাগিয়ে সহজে নির্দিষ্ট ব্যক্তিদের কাছে বার্তা, ছবি, ভিডিও, স্টিকার পাঠানো যাবে।

২০২২ সালে ‘ফোন ভূত’ সিনেমায় সর্বশেষ দেখা যায় ক্যাটরিনাকে। এটি অবশ্য বক্স অফিসে একেবারেই সুবিধা করতে পারেনি। আগামী নভেম্বরে মুক্তি পাবে তার পরবর্তী সিনেমা ‘টাইগার থ্রি’। বরাবরের মতো এ সিনেমায়ও তার সঙ্গে রয়েছেন সালমান খান।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়