ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

ইসরায়েলি নারীর মৃতদেহ ধর্ষণ করছে হামাসের সৈনিক, দাবি কঙ্গনার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৬, ৯ অক্টোবর ২০২৩  
ইসরায়েলি নারীর মৃতদেহ ধর্ষণ করছে হামাসের সৈনিক, দাবি কঙ্গনার

ফিলিস্তিনি সংগঠন হামাসের হামলায় প্রায় ৭০০ ইসরায়েলি নিহত হয়েছেন। বেশ কয়েকজনকে অপহরণের জবাবে গতকাল গাজা উপত্যকায় হামলা চালিয়ে কয়েকশ ফিলিস্তিনিকে হত্যা করে ইসরায়েল। উভয়পক্ষের ১ হাজার ১০০ জন নিহত হয়েছেন; আহত হয়েছেন কয়েক হাজার।

এ পরিস্থিতিতে সবার দৃষ্টি এখন ফিলিস্তিন-ইসরায়েলের দিকে। বিষয়টি নিয়ে হলিউডের কয়েকজন তারকা নিজেদের অস্থান জানিয়েছেন। এবার মুখ খুললেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রাণৌত।

কঙ্গণার দৃষ্টিতে ফিলিস্তিনি জঘন্য অত্যাচার করছে ইসরায়েলের মানুষকে। তা নিয়ে বিস্ময় প্রকাশ করে ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট দিয়েছেন এই অভিনেত্রী। কঙ্গনার ভাষায়— ‘সোশ্যাল মিডিয়ায় স্ক্রল করতে পারছি না। ইসরায়েলি নারীদের ছবি দেখে ভেতরটা কেঁপে উঠছে। আমি ভীত-আতঙ্কিত।’

কঙ্গনার দাবি ফিলিস্তিনির স্বাধীনতাকামী সশস্ত্র সংগঠনের সৈনিকেরা মৃত নারীকে ধর্ষণ করছে। তা উল্লেখ করে এ অভিনেত্রী বলেন, ‘এমনকী ইসরায়েলি নারীর মৃতদেহ ধর্ষণ করছে এবং শ্লীলতাহানিরে শিকার হচ্ছে। মৃত এক নারীকে উলঙ্গ করে এক সৈনিক প্রদর্শন করেছে। এটি আমাকে লাখ লাখ টুকরা করে দিয়েছে। আমার হৃদয় ইসরায়েলে পড়ে আছে। এগুলো শহিদি মৃত্যু।’

গত ৭ অক্টোবর ইসরায়েলে কয়েক দশকের মধ্যে সবচেয়ে বড় হামলা চালান গাজার শাসকগোষ্ঠী হামাসের যোদ্ধারা। মাত্র ২০ মিনিটে দেশটিতে ৫ হাজারের বেশি রকেট ছোড়ার কথা জানায় হামাস।

হামাসের হামলায় ইসরায়েলে ৭ অক্টোবর থেকে এ পর্যন্ত নিহত মানুষের সংখ্যা ৭০০ ছাড়িয়েছে। এর মধ্যে একটি সংগীত উৎসবে অংশ নেওয়া আড়াই শতাধিক মানুষ রয়েছেন।

শনিবারের হামলার পরপরই ইসরায়েলের সামরিক বাহিনী অবরুদ্ধ গাজায় বিমান হামলা ও ক্ষেপণাস্ত্র ছোড়া শুরু করে। গতকালও ব্যাপক বিমান হামলা অব্যাহত ছিল। এ ছাড়া ইসরায়েলি ভূখণ্ডে ঢুকে পড়া হামাস যোদ্ধাদের সঙ্গে লড়াই চলছে দেশটির সেনাদের।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়