ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

অপু বল‌লেন, বুবলী‌কে ঘৃণা ক‌রি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৭, ২৬ অক্টোবর ২০২৩   আপডেট: ১৮:৫৬, ২৬ অক্টোবর ২০২৩

ঢা‌লিউড কিং শা‌কিব খান। ভা‌লো‌বে‌সে বি‌য়ে ক‌রে‌ছি‌লেন চিত্রনা‌য়িকা অপু ‌বিশ্বাস ও শবনম বুবলী‌কে। এ দুই সংসা‌রে এক‌টি ক‌রে পুত্র সন্তান র‌য়ে‌ছে। য‌দিও দুজ‌নেই এখন শা‌কি‌বের প্রাক্তন।

শা‌কি‌বের স‌ঙ্গে দুই তারকা অ‌ভি‌নেত্রীর যোগা‌যোগ থাক‌লেও অপু-বুবলীর মা‌ঝে দা-কুমড়ার সম্পর্ক। ফের তারই প্রমাণ দি‌লেন তারা।

বিভিন্ন সময়ে পরস্পর‌কে নি‌য়ে আকা‌রে ঈঙ্গি‌তে নানা ধরনের মন্তব্য করেছেন অপু-বুবলী। তবে এবার অপু বিশ্বাস সরাস‌রি মন্তব‌্য ক‌রে আলোচনার জন্ম দি‌য়ে‌ছেন।

একটি টি‌ভি অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছি‌লেন অপু বিশ্বাস। এসময় বুবলী প্রসঙ্গে জানতে চাইলে ঢা‌লিউড কুইন অপু বিশ্বাস বলেন, ‘আসলে উনাকে আমি ঘৃণা করি।একবাক্যে এই কথাটি বললাম। উনার নাম নিতে আমার ব্যক্তিত্বে বাধে। জানি এই ওয়ার্ডটা (শব্দটা) প্রচুর ভাইরাল হবে। এটা আমার জন্য ম্যাটার করে না। আমাকে নিয়ে তার কী মন্তব্য, জানার সময়ও নেই। একবাক্যে তাকে ঘৃণা করি। ইংলিশে “হেট” বললে আরো স্মার্ট হয়।’

পাশাপাশি অপু ব‌লেন, তার সন্তান শেহজাদ খান বীরকে খুব ভালোবাসি।

টি‌ভিতে অনুষ্ঠানটি প্রচারের পর তা ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়। এরপর ফেসবু‌কে বি‌ভিন্ন গ্রু‌পে ছ‌ড়ি‌য়ে প‌ড়ে। শুরু হয় জোর চর্চা। নে‌টি‌জেনরাও অপু-বুবলী শি‌বি‌রে ভাগ হ‌য়ে দ্ব‌ন্দ্বে জ‌ড়ি‌য়ে‌ছেন।

নে‌টি‌জেন‌দের ম‌তো অপুর মন্তব‌্য বুবলীরও দৃ‌ষ্টি এড়ায়‌নি। ত‌বে অপুর ম‌তো সরাস‌রি কো‌নো মন্তব‌্য ক‌রেন‌নি তি‌নি। কিন্তু ফেসবু‌কে এক‌টি স্ট‌্যাটাস দি‌য়ে‌ছেন এই অ‌ভি‌নেত্রী।

বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে সত্যেন্দ্রনাথ দত্তের ‘উত্তম ও অধম’ কবিতার দুটি লাইন লিখেছেন, ‘কুকুরের কাজ কুকুর করেছে/ কামড় দিয়েছে পায়/ তা বলে কুকুরে কামড়ানো কিরে/ মানুষের শোভা পায়?’ নে‌টি‌জেনরা দুইয়ে দুইয়ে চার মি‌লি‌য়ে বল‌ছেন, অপু বিশ্বাসকে ইঙ্গিত করে স্ট‌্যাটাস‌টি দি‌য়ে‌ছেন বুবলী।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়