ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

ফারুকীর সিনেমার প্রচারণায় জায়েদ, দিলেন ডিগবাজি!

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৭, ২১ নভেম্বর ২০২৩   আপডেট: ১৫:২২, ২১ নভেম্বর ২০২৩
ফারুকীর সিনেমার প্রচারণায় জায়েদ, দিলেন ডিগবাজি!

নির্মাতা ফারুকী প্রথমবারের মতো ওয়েব ফিল্মে অভিনয় করেছেন।  আগামী ৩০ নভেম্বর এটি চরকিতে প্রচার করা হবে। এই ওয়েব ফিল্মের প্রচারণায় জায়েদ খানকে সঙ্গী করেছেন নির্মাতা। সেখানে এই নায়ককে ডিগবাজি দিতে দেখা গেছে।  

নেটি দুনিয়ায় জায়েদ খান বহুল চর্চিত একটি নাম। সম্প্রতি তিনি স্টেজে ডিগবাজি দিয়ে পুনরায় আলোচিত হন। নির্মাতা ফারুকী তার চলচ্চিত্রের প্রচরণার জন্য় জায়েদ খানকে নিয়ে একটি ভিডিও তৈরি করেন। সেখানে নির্মাতাসহ একাধিক কলাকুশলী ছিলেন। তাদের উপস্থিতিতেই একটি ছোট্ট নাটিকায় অংশ নিয়ে সেখানে দুবার ডিগবাজি দেন জায়েদ খান। 

চরকি প্রযোজিত ফারুকী অভিনীত প্রথম ওয়েব ফিল্মটির নাম ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’, সংক্ষেপে ‘অটোবায়োগ্রাফি’। নিজের পরিচালনায় সিনেমাটির চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা!

এর আগে ওয়েব ফিল্মটি বুসান ও মুম্বাইয়ের দুই গুরুত্বপূর্ণ উৎসবে প্রদর্শিত হয়েছে। পেয়েছে প্রশংসা। সিনেমাটির প্রযোজনা সংস্থা জানিয়েছে, আগামী ৩০ নভেম্বর ঘরে বসেই চরকিতে দর্শক প্রতীক্ষিত এই ওয়েব ফিল্মটি দেখতে পারবেন। ‘মিনিস্ট্রি অব লাভ’ নামের একটি প্রজেক্টে ১২টি সিনেমার একটি হলো ‘অটোবায়োগ্রাফি’। সিনেমায় ফারুকী-তিশা ছাড়াও অভিনয় করেছেন ইরেশ যাকের, শরাফ আহমেদ জীবন প্রমুখ।

রাহাত//

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়