ঢাকা     শুক্রবার   ০১ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

রণবীরের সিনেমায় ৫০০ কেজি ওজনের মেশিন গান!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৪, ২৭ নভেম্বর ২০২৩   আপডেট: ১৪:৪৮, ২৭ নভেম্বর ২০২৩
রণবীরের সিনেমায় ৫০০ কেজি ওজনের মেশিন গান!

পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙা নির্মাণ করেছেন ‘অ্যানিমেল’ সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর কাপুর-রাশমিকা মান্দানা। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

কয়েক দিন আগে ‘অ্যানিমেল’ সিনেমার ট্রেইলার মুক্তি পেয়েছে। অ্যাকশন-ইমোশনে ভরা ট্রেইলার দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন নেটিজেনরা। ট্রেইলারের ২ মিনিট ৩৭ সেকেন্ডে বড় আকৃতির একটি মেশিন গান চালাতে দেখা যায় রণবীর কাপুরকে; যা বিশেষভাবে নজর কেড়েছে। তারপর প্রশ্ন উঠেছে, এটি কি সত্যিকারের মেশিন গান, নাকি সিজিআই?

সিনেমাটির মুক্তি উপলক্ষে প্রচারের কাজে ব্যস্ত সময় পার করছেন সিনেমা সংশ্লিষ্টরা। চেন্নাইয়ে এক সংবাদ সম্মেলনে নেটিজেনদের এই প্রশ্নের উত্তর দিয়েছেন রণবীর কাপুর ও প্রোডাকশন ডিজাইনার।

‘অ্যানিমেল’ সিনেমার প্রোডাকশন ডিজাইনার সুরেশ সেলভাজান বলেন, ‘৫০০ কেজি ওজনের মেশিন গানটি তৈরি করা হয়েছে। এটি তৈরিতে স্টিল ব্যবহার করা হয়েছে; সময় লেগেছে ৪ মাস। এটি  সিজিআই (কম্পিউটার জেনারেটেড ইমেজ) নয়। সিনেমার বিরিতির ১৮ মিনিট পর অ্যাকশন দৃশ্যে মেশিন গানটি দেখা যাবে। এর আগে আমি কোনো ভারতীয় সিনেমায় এমনটা দেখিনি, এটি সন্দীপের ভাবনার ফসল।’   

রণবীর কাপুর বলেন, ‘সুরেশ ভাই প্রথম যখন যুদ্ধের এই মেশিনটি দেখান, তখন আমি অবাক হয়ে গিয়েছিলাম। স্কেচ থেকে তিনি এটি তৈরি করেছেন। এটি দেখতে একেবারেই সত্যিকারের মনে হয়। সন্দীপ রেড্ডি ও সুরেশ ভাইয়ের দারুণ একটি আইডিয়া এটি।’

‘অ্যানিমেল’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা। ‘কবীর সিং’খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙার এ সিনেমা প্রযোজনা করছেন গুলশান কুমার।

তথ্যসূত্র: দ্য ফ্রি প্রেস জার্নাল

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়