ঢাকা     বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ৯ ১৪৩০

বিয়ের পরের দিনই হাসপাতালে পরমব্রতর স্ত্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১০, ২৮ নভেম্বর ২০২৩  
বিয়ের পরের দিনই হাসপাতালে পরমব্রতর স্ত্রী

অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে অভিনেতা পরমব্রত চ্যাটার্জির নববধূ পিয়া চক্রবর্তীকে। মঙ্গলবার (২৮ নভেম্বর) কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, মঙ্গলবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় কলকাতার ঢাকুরিয়ার একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচার করা হবে পরমব্রতর স্ত্রী পিয়ার। বেশ কিছু দিন আগে পিয়ার কিডনিতে পাথর ধরা পড়ে। এ জটিলতা হঠাৎ করে বেশি হওয়াতে তড়িঘড়ি করে হাসপাতালে ভর্তি করানো হয় পিয়াকে। তবে পিয়ার বর্তমান শারীরিক অবস্থা নিয়ে পরমব্রতর পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

পিয়া চক্রবর্তী সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। ২০২১ সালে বিচ্ছেদের ঘোষণা দেন অনুপম। ওই সময়ে গুঞ্জন উঠেছিল, পরমব্রতর সঙ্গে পরকীয়ার কারণে অনুপমের সংসার ভেঙেছে। গতকাল পিয়ার গলায় মালা পরিয়ে সেই গুঞ্জন বাস্তবে রূপ দেন পরমব্রত।

গতকাল দুপুরে পরমব্রতর যোধপুর পার্কের বাড়িতে আইনি বিয়ে সেরেছেন পরমব্রত চ্যাটার্জি ও পিয়া চক্রবর্তী। এসময় দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। সব মিলিয়ে প্রায় ২৫-৩০ জন বিয়েতে উপস্থিত ছিলেন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়