ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

সারিকার মায়ায় ইমন!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৪, ২৮ নভেম্বর ২০২৩  
সারিকার মায়ায় ইমন!

নির্মাতা রায়হান রাফি নির্মাণ করছেন ‘মায়া’ শিরোনামে ওয়েব ফিল্ম। পারিবারিক টানাপড়েনের গল্পে নারীদের সংগ্রামের চিত্র উঠে আসবে। এতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন টিভি অভিনেত্রী সারিকা সাবরিন ও ইমন।

অভিনেত্রী সারিকা সাবরিন বলেন, ‘‘রাফির সঙ্গে এটি আমার প্রথম কাজ। এতে আমার চরিত্রটি দারুণ। এমন চরিত্রে কাজ করতে পেরে আমারও দারুণ লাগছে। রাফির কাজ সম্পর্কে নতুন করে বলার কিছু নেই। সে তো পরীক্ষিত নির্মাতা। তার ‘সুড়ঙ্গ’ সিনেমাটি আমি দেখেছি; বেশ ভালো লেগেছে। এ ছাড়া তার ওটিটি কনটেন্টগুলোও দারুণ।’’

সম্প্রতি রাজধানীর মোহাম্মদপুর, মিরপুর, বাড্ডাসহ বিভিন্ন স্থানে ওয়েব ফিল্মটির দৃশ্যধারণের কাজ হয়েছে। ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জতে মুক্তি পাবে এটি।

এবারই প্রথম ওটিটির জন্য কাজ করছেন ইমন। তা ছাড়াও এ নায়কের হাতে বেশ কিছু কাজ রয়েছে। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কাগজ: দ্য পেপার’।

অন্যদিকে দেড় দশকের অভিনয়জীবনে মাঝখানে কয়েক বছর অভিনয়ে অনিয়মিত ছিলেন সারিকা। বেশ কিছুদিন ধরে আবার কাজে মনোযোগী হয়েছেন। গত বছর ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকির ওয়েব ফিল্ম ‘ক্যাফে ডিজায়ার’-এর মাধ্যমে তার ওটিটিতে অভিষেক হয়। কয়েক মাসের বিরতির পর আবার ওয়েব ফিল্মে অভিনয় করলেন।

অভিনয়ের পাশাপাশি বাংলাভিশনের ‘আমার আমি’ অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন সারিকা।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়