ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

হাসপাতালে অন্তঃসত্ত্বা শুভশ্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০০, ৩০ নভেম্বর ২০২৩   আপডেট: ১৪:২২, ৩০ নভেম্বর ২০২৩
হাসপাতালে অন্তঃসত্ত্বা শুভশ্রী

হাসপাতালে ভর্তি করা হয়েছে ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিকে। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে কলকাতার পার্ক স্ট্রিট সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। আগেই জানিয়েছিলেন, সবকিছু ঠিক থাকলে ডিসেম্বরে দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন তিনি। অবশেষে সেই মহেন্দ্রক্ষণ রাজ-শুভশ্রীর দরজায় কড়া নাড়ছে। এজন্য হাসপাতালে ভর্তি করানো হয়েছে শুভশ্রীকে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘আজ অথবা আগামীকাল দ্বিতীয় সন্তানের মা হতে পারেন শুভশ্রী।’

আজ সকালে শুভশ্রীর সঙ্গে তোলা সেলফি পোস্ট করে রাজ চক্রবর্তী লিখেন, ‘ভেরি গুড মর্নিং’। শুভশ্রীর ইনস্টাগ্রামে চোখ বোলালে দেখা গেল রাজের কাঁধে হাত দিয়ে ছবি তুলেছেন নায়িকা। স্বামী-স্ত্রী দুজনের হাতের আঙুল শুভশ্রীর বেবি বাম্পের দিকে! হাসপাতালের উদ্দেশ্যে রওনা হওয়ার আগে এই ছবি তুলেন তারা। এরপর থেকে শুভেচ্ছা বার্তায় ভাসছেন এই দম্পতি।

টলিউড পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন লুকিয়ে প্রেম করেন শুভশ্রী গাঙ্গুলি। এ যুগল প্রেমের সম্পর্কে জড়িয়ে সমালোচনার মুখে পড়েছিলেন। কারণ শুভশ্রীর সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে রাজ চুটিয়ে প্রেম করেছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে।

সব সমালোচনার ইতি টেনে ২০১৮ সালের ৬ মার্চ বাগদান সারেন শুভশ্রী-রাজ; একই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতাও সম্পন্ন করেন তারা। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্র ইউভান। তার বয়স এখন ২ বছর ১০ মাস।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়