ঢাকা     বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ৯ ১৪৩০

আইবুড়ো ভাত নিয়ে ট্রোলড হলেন দর্শনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৩, ২ ডিসেম্বর ২০২৩  
আইবুড়ো ভাত নিয়ে ট্রোলড হলেন দর্শনা

টলিউড অভিনেত্রী দর্শনা বণিক ও অভিনেতা সৌরভ দাস আগামী ১৫ ডিসেম্বর বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন। বিয়ের আগে অভিনেত্রীর জন্য শনিবার (২ ডিসেম্বর) আইবুড়ো ভাতের আয়োজন করেছিলেন তার বন্ধুরা। আর সেই ভিডিও প্রকাশ্যে আসতেই চরম ট্রোল্ড হয়েছেন তিনি।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, দর্শনা বণিকের আইবুড়ো ভাতের একটি ভিডিও শনিবার প্রকাশ্যে আনে টলি অনলাইন। ভিডিওতে দেখা গেছে, অভিনেত্রী শাড়ি পরে সেজেগুজে অপেক্ষা করছেন। বন্ধুরা ডাকার পর অন্য রুমে গিয়ে তিনি রীতিমত চমকে যান এত আয়োজন দেখেন। জিজ্ঞেস করেন, ‘এ সবগুলোই রান্না করেছিস?’

আর এটা নিয়েই নেটিজেনরা তাকে ট্রোল করেছেন। কারণ ভিডিওর ক্যাপশনে লেখা হয় যে, দর্শনার জন্য সারপ্রাইজ ছিল এই আইবুড়ো ভাত। ভিডিওর কমেন্ট বক্সে ট্রোল করে অনেকে লেখেন, ‘সারপ্রাইজ আইবুড়ো ভাত, তবুও এত সেজেগুজে শাড়ি পরে এসেছে!’ কেউ আবার লেখেন, ‘অভিনয়টা ভালো হয়েছে, আরও ভালো করতে হবে।’ ‘শাড়ি পরে সারপ্রাইজের অপেক্ষা করছে নাকি!’ মন্তব্য আরেকজনের।

তবে এই ট্রোল নীরবে সহ্য করেননি দর্শনা। ট্রোলকারীদের উদ্দেশ্যে কমেন্ট বক্সে অভিনেত্রী লেখেন, ‘হে মূর্খের দল, আমি জানতাম ওরা আইবুড়ো ভাতের আয়োজন করেছে। কিন্তু এত সুন্দর সেটা জানতাম না। বা কী কী রান্না হয়েছে সেটাও জানতাম না। বাকি আমরাও মানুষ, বন্ধুদের মধ্যে আমরাও মজা করি। তাই চাপ নেবেন না।’

আগামী ১৫ ডিসেম্বর কলকাতার একটি পাঁচতারা হোটেলে বসবে দর্শনা-সৌরভের বিয়ের আসর। এর আগে তাদের দুজনেরই নাম একাধিক অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে জড়িয়েছে। তবে সেসব পিছনে ফেলে নতুন জীবনের পথে এগোচ্ছেন তারা।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়