ঢাকা     বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৫ ১৪৩০

অ্যানিমেল: রণবীর-তৃপ্তির অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৯, ৩ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৫:৩২, ৩ ডিসেম্বর ২০২৩
অ্যানিমেল: রণবীর-তৃপ্তির অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস

পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙা নির্মাণ করেছেন ‘অ্যানিমেল’ সিনেমা। এতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর কাপুর-রাশমিকা মান্দানা। গত ১ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির পর থেকে বক্স অফিসে ঝড় তুলেছে এটি।

এ সিনেমায় জোয়া চরিত্র রূপায়ন করেছেন বলিউড অভিনেত্রী তৃপ্তি দিমরি। মুক্তির আগেই তার এই চরিত্র নিয়ে তৈরি হয় রহস্য। সে রহস্য উন্মোচনের আগেই রণবীর কাপুরের সঙ্গে তার অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ক্লিপ নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। তাতে দেখা যায়, বস্ত্রহীন তৃপ্তি বিছানায় শোয়ে আছেন, তার ওপরে শোয়ে আছেন রণবীর।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, ‘অ্যানিমেল’ সিনেমার গল্পে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন রণবীর-রাশমিকা। কিন্তু তৃপ্তির সঙ্গে বিবাহ-বর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়েন রণবীর কাপুর। ওই সময়ে রোমান্সে মেতে উঠেন তারা; সেখানকার একটি ভিডিও ক্লিপ ফাঁস হয়েছে।

ভিডিও ক্লিপ ফাঁস হওয়ার পর এখনো কোনো বক্তব্য দেননি রণবীর-তৃপ্তি। তবে এর আগে তৃপ্তি দিমরি বলেছিলেন, ‘রণবীর কাপুরের সঙ্গে কাজের অভিজ্ঞতা দারুণ। দুর্দান্ত একজন অভিনেতা ছাড়াও চমৎকার একজন মানুষ তিনি।’

এ ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন— অনিল কাপুর, ববি দেওল, শক্তি কাপুর, প্রেম চোপড়া। ২০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা প্রযোজনা করছেন গুলশান কুমার।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়