ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

সেই প্রেমিককে বিয়ে করলেন সন্দীপ্তা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৪, ৭ ডিসেম্বর ২০২৩   আপডেট: ২০:২১, ৭ ডিসেম্বর ২০২৩
সেই প্রেমিককে বিয়ে করলেন সন্দীপ্তা

প্রেমিকের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ভারতীয় টিভি অভিনেত্রী সন্দীপ্তা সেন। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় জাঁকজমক আয়োজনে সৌম্য মুখার্জির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন এই অভিনেত্রী।

কলকাতার উদ্যোক্তা আম্রপালি বোস সন্দীপ্তার বিয়েতে উপস্থিত রয়েছেন। বিয়ে সম্পন্ন হওয়ার খবর জানিয়ে বর-কনের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন। তাতে দেখা যায়, সোফায় বসে কাবিননামায় স্বাক্ষর করছেন সৌম্য মুখার্জি, তার পাশে বধূ বেশে বসে আছেন সন্দীপ্তা।

আরেকটি ভিডিও শেয়ার করেছেন আম্রপালি। তাতে দেখা যায়, টুপুর মাথায় দিয়ে বর বেশে দাঁড়িয়ে সৌম্য মুখার্জি। আচার মেনে তাকে কেন্দ্র করে সন্দীপ্তাকে পিঁড়িতে বসিয়ে ঘোরানো হচ্ছে। অন্য একটি ভিডিওতে মালা বদলের দৃশ্য দেখা যায়।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, কলকাতার বাইপাস সংলগ্ন সন্দীপ্তা সেনের বাড়িতে বসেছে বিয়ের আসর। দুই পরিবারের সদস্য, বন্ধু-বান্ধব, ইন্ডাস্ট্রির সদস্যসহ অনেকেই অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন।

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর গত বছর সম্পর্কের কথা স্বীকার করেন সন্দীপ্তা সেন। গত বছরের মাঝামাঝি সময়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সন্দীপ্তা বলেন— ‘এক বন্ধুর মিউজিক ভিডিও প্রকাশনা অনুষ্ঠানে গিয়ে সৌম্যর সঙ্গে দেখা হয়। এটি প্রায় বছরখানেক আগের ঘটনা। প্রথমে বন্ধুত্ব, পরে প্রেম। আমি ও সৌম্য গত কয়েক মাস ধরে সম্পর্কে রয়েছি।’

ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের চিফ অপারেটিং অফিসার হিসেবে কর্মরত সন্দীপ্তার প্রেমিক সৌম্য মুখার্জি। ‘দ্য একেন’ সিনেমার সৃজনশীল প্রযোজকও ছিলেন তিনি।

স্টার জলসায় প্রচারিত ‘দুর্গা’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন সন্দীপ্তা। তারপর ‘টাপুর টুপুর’ ধারাবাহিকে অভিনয় করেন। ২০১৪ সালে ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকে নন্দিনী চরিত্রে অভিনয় করে আলোচনায় উঠে আসেন।

২০১৯ সালে ‘আস্তে লেডিজ’ ওয়েব সিরিজে অভিনয় করেন সন্দীপ্তা। এর মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে পা রাখেন। তারপর ‘মার্ডার ইন দ্য হিলস’, ‘বন্ধন’সহ কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করেন। ২০২১ সালে ‘একান্নবর্তী’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে সন্দীপ্তার।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়