ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

মাত্র ২৪ বছর বয়সে চলে গেলেন অভিনেত্রী লক্ষ্মীকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫২, ৯ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৩:৫৯, ৯ ডিসেম্বর ২০২৩
মাত্র ২৪ বছর বয়সে চলে গেলেন অভিনেত্রী লক্ষ্মীকা

মাত্র ২৪ বছর বয়সে না-ফেরার দেশে চলে গেলেন মালায়লাম অভিনেত্রী লক্ষ্মীকা সঞ্জীবন। মালায়লাম সিনেমা ও টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ ছিলেন তিনি। 

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, সংযুক্ত আরব আমিরাতের শারজাহতে হৃদরোগে আক্রান্ত হয়ে অভিনেত্রী লক্ষ্মীকা সঞ্জীবন মারা গেছেন। সেখানে একটি ব্যাংকে কর্মরত ছিলেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৪ বছর। 

মালায়লাম শর্ট ফিল্ম ‘কাক্কা’র জন্য পরিচিতি পেয়েছিলেন লক্ষ্মীকা সাজীবন। এই সিনেমায় তিনি পঞ্চমী নামের একটি চরিত্রে অভিনয় করেছিলেন। দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা কুড়ায় পঞ্চমী চরিত্রটি। 

তার আকস্মিক মৃত্যুতে মালায়লাম বিনোদন জগতে শোকের ছায়া নেমে এসেছে। তার শেষ ইনস্টাগ্রাম পোস্ট ছিল ২ নভেম্বর, যেখানে তিনি সূর্যাস্তের একটি সুন্দর ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘আশা। সমস্ত অন্ধকার সত্ত্বেও আলো।’ তার অকাল মৃত্যুর খবর ভাইরাল হওয়ার পরপরই, ভক্তরা তার শেষ ইনস্টাগ্রাম পোস্টের মন্তব্য বিভাগে বন্যা শুরু করেছেন।

‘পুজয়াম্মা’, ‘পঞ্চভারনাথথা’, ‘সৌদি ভেল্লাক্কাৎ, ‘উয়ারে’, ‘ওরু কুত্তানাদান ব্লগ’, ‘ওরু ইয়ামান্দান প্রেমকথা’ এবং ‘নিত্যহরিতা নয়াগান’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন লক্ষ্মীকা সঞ্জীবন। তাকে সর্বশেষ ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত ‘কুন’ সিনেমায় দেখা গেছে। 

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়