ঢাকা     বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৫ ১৪৩০

রণবীরের সঙ্গে সেই অন্তরঙ্গ দৃশ্য দেখে যা বললেন তৃপ্তির বাবা-মা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১২, ১০ ডিসেম্বর ২০২৩   আপডেট: ২০:৩৩, ১০ ডিসেম্বর ২০২৩

পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙা নির্মাণ করেছেন ‘অ্যানিমেল’ সিনেমা। এতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর কাপুর-রাশমিকা মান্দানা। গত ১ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে সিনেমাটি। বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে এটি।

এ সিনেমায় জোয়া চরিত্র রূপায়ন করেছেন বলিউড অভিনেত্রী তৃপ্তি দিমরি। সিনেমাটিতে রণবীর কাপুরের সঙ্গে তার অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ক্লিপ নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। বস্ত্রহীন তৃপ্তির এ দৃশ্য নিয়ে জোর চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। কয়েক দিন এ বিষয়ে মুখ খুলেন তৃপ্তি। কিন্তু সিনেমায় এমন দৃশ্য দেখে কি বলেছেন তৃপ্তির বাবা-মা?

বলিউড হাঙ্গামাকে দেওয়া সাক্ষাৎকারে তৃপ্তি বলেন, ‘‘আমার মা-বাবা কিছুটা বিস্মিত হয়েছিলেন। তারা বলেছেন, আমি যা করেছি, সিনেমায় তারা আগে এমন কিছু দেখেননি। ওই দৃশ্য দেখার পর স্বাভাবিক হতেও তাদের সময় লেগেছিল। তারা বলেন, ‘তুমি এটা না করলেও পারতে। তবে ঠিক আছে, মা-বাবা হিসেবে আমাদের তো এটা মনে হবেই।’’

‘এটা আমার কাজ। যতক্ষণ পর্যন্ত আমি নিরাপদ বোধ করব, ততক্ষণ এসব দৃশ্য নিয়ে সমস্যা দেখি না। আমি একজন অভিনয়শিল্পী। তাই যে চরিত্রে অভিনয় করব, তা নিয়ে শতভাগ সৎ থাকব।’ বলেন তৃপ্তি।

রণবীর-রাশমিকা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন— অনিল কাপুর, ববি দেওল, তৃপ্তি, শক্তি কাপুর, প্রেম চোপড়া। ২০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা প্রযোজনা করছেন গুলশান কুমার।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়