ঢাকা     সোমবার   ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৪ ১৪৩০

পিয়াকে বিয়ে, নেটিজেনদের কটাক্ষ, মুখ খুললেন পরমব্রত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৬, ১১ ডিসেম্বর ২০২৩  
পিয়াকে বিয়ে, নেটিজেনদের কটাক্ষ, মুখ খুললেন পরমব্রত

কলকাতার সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছেন অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। গত মাসের শেষ লগ্নে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। এরপর মধুচন্দ্রিমার জন্য আয়ারল্যান্ডে উড়ে যান এই দম্পতি।

পিয়া-পরমব্রতর বিয়েকে খুব ভালোভাবে গ্রহণ করেননি নেটিজেনদের বড় একটি অংশ। বিয়ের পর বিষয়টি নিয়ে দারুণভাবে তোপের মুখে পড়েন পরমব্রত। তাকে নানাভাবে কটাক্ষ করেন, নোংরা মন্তব্যও করেছেন অনেকে। ঠান্ডার দেশে মধুচন্দ্রিমা কাটিয়ে ভারতে ফিরেছেন পরমব্রত-পিয়া। ফিরেই নেটিজেনদের কটাক্ষ নিয়ে মুখ খুললেন পরমব্রত।

নিউজ ১৮-কে দেওয়া সাক্ষাৎকারে পরমব্রত চ্যাটার্জি বলেন, ‘বিয়ের পর এমন এক অদ্ভুত সিচুয়েশনের মধ্যে রয়েছি, যা বলে বোঝানো যাবে না। একদিকে যেমন আমাদের বিবাহিত জীবন সুখী হওয়ার শুভেচ্ছা আসছে, অন্যদিকে ট্রলিংয়ের বন্যা বয়ে গেছে। নানা ধরনের নানা রকমের ট্রলিং। কী করব, কী বলব, ঠিক বুঝে উঠতে পারছি না। কারণ আমি ট্রলিং ফলো করি না এবং সেই সময়ও আমার নেই।’

ট্রলিং বা কটাক্ষকে পাত্তা দেন না পরমব্রত। বিষয়টি ব্যাখ্যা করে তিনি বলেন, ‘কাছের মানুষদের কাছ থেকে, বন্ধু-বান্ধবদের কাছ থেকে ট্রলিংয়ের বিষয় শুনতে পাচ্ছি এবং অদ্ভুত একটা অনুভূতি হচ্ছে, যা বলে বোঝাতে পারব না। আবার বহু প্রিয় মানুষ, বন্ধু-বান্ধব অনুরাগীরা আমার নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানাচ্ছেন। প্রথম একটা সপ্তাহ এই শুভেচ্ছা ও ট্রলিংয়ের ব্যালেন্সটা সামলাতেই চলে যায়। তারপর বাইরে ঘুরতে গিয়েছিলাম, খুব ভালো সময় কাটিয়েছি; মাত্র দেশে ফিরেছি। তবে আমি সবকিছুই খুব স্পোর্টিংলি নিয়ে থাকি।’

২০২১ সালে পিয়া চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন সংগীতশিল্পী অনুপম রায়। ওই সময়ে গুঞ্জন উঠেছিল, পরমব্রতর সঙ্গে পরকীয়ার কারণে অনুপমের সংসার ভেঙেছে। যদিও তা অস্বীকার করেন পরমব্রত। কিন্তু সেই পিয়ার গলায় মালা পরিয়ে সমালোচনার মুখে পড়েছেন ৪৩ বছর বয়সী এই নায়ক।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়