ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

অঙ্কিতাকে ‘অসভ্য’ বললেন প্রিয়াঙ্কার মা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৯, ২১ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৪:৩৯, ২১ জানুয়ারি ২০২৪
অঙ্কিতাকে ‘অসভ্য’ বললেন প্রিয়াঙ্কার মা

মায়ের সঙ্গে প্রিয়াঙ্কা, অঙ্কিতা ও মানারা (বাঁ থেকে)

ভারতীয় টিভি পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকে অভিনয় করে খ্যাতির চূড়ায় পৌঁছে যান। ছোট পর্দায় ‘আদর্শ বউ’ হিসেবেও দর্শকের ভালোবাসা কুড়িয়েছেন। কিন্তু সেই অঙ্কিতাকে ‘অসভ্য’ বলে মন্তব্য করলেন প্রিয়াঙ্কা চোপড়ার মা।

মূলত, প্রিয়াঙ্কার ফুফাতো বোন মানারা চোপড়ার পোস্ট করা একটি ভিডিওকে কেন্দ্র করে তৈরি হয়েছে জটিলতা। বিগ বসের চলতি সিজনে প্রাতিযোগী হিসেবে অংশ নিয়েছেন মানারা চোপড়া। এ আসরে অংশ নিয়ে নিজের স্বকীয়তার প্রমাণ দিয়েছেন। কিন্তু বিগ বসের ঘরে অন্য প্রতিযোগী অঙ্কিতা লোখান্ডের সঙ্গে তার বনিবনা হয়নি।

এদিকে, গ্র্যান্ড ফিনালের সপ্তাহে মানারাকে দল বেঁধে অকথ্য ভাষায় অপমান করতে থাকেন আরো দুই প্রতিযোগী ইশা ও আয়েশা। আর এই ঘটনার নেতৃত্ব দেন অঙ্কিতা। মানারার চরিত্র ও তার পরিবার নিয়েও কটু কথা বলেন অঙ্কিতা। আর এ মুহূর্তের একটি ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মানারা।

ভিডিওটির ক্যাপশনে মানারা লিখেন, ‘সবার জন্য লজ্জা! এটাকে আমরা খেলা বলতে পারি না। আমরা প্রত্যেকের আসল রূপ দেখছি!’ এরপর নেটিজেনদের অনেকে মানারার পক্ষে মন্তব্য করেন। ভিডিওটি প্রিয়াঙ্কার মা মধু চোপড়ারও দৃষ্টি এড়ায়নি। কমেন্ট সেকশনে মধু চোপড়া লিখেন— ‘ওএমজি! তারা অসভ্য আচরণ করছে।’

২০১৪ সালে তেলেগু ভাষার ‘প্রেমা গীমা জনতা নাই’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন মানারা। একই বছর ‘জিদ’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তার। এ সিনেমায় খোলামেলা দৃশ্যে অভিনয় করে আলোচনার জন্ম দেন এই অভিনেত্রী। তারপর বেশ কিছু তামিল-তেলেগু সিনেমায় দেখা গেছে এই অভিনেত্রীকে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়