ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

মন্দিরের মেঝে ঝাড়ু দিয়ে কটাক্ষের শিকার কঙ্গনা (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৩, ২১ জানুয়ারি ২০২৪  
মন্দিরের মেঝে ঝাড়ু দিয়ে কটাক্ষের শিকার কঙ্গনা (ভিডিও)

বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌতের পরনে শাড়ি। চোখে রোদ চশমা। কানে ও গলায় সোনার গহনা। এক হাত দিয়ে শাড়ি ধরে, খালি পায়ে ফ্লোর ঝাড়ু দিচ্ছেন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

জুম টিভি জানিয়েছে, আগামীকাল (২২ জানুয়ারি) ভারতের উত্তর প্রদেশের অযোধ্যায় রাম মন্দিরের উদ্বোধন হবে। তার আগে সেখানে পৌঁছে গিয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। সেখানে গিয়ে আজ হনুমান যজ্ঞে অংশ নেন। এরপর মন্দিরের একাংশের মেঝে ঝাড়ু দিয়ে পরিষ্কার করেন। এ মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

ভিডিওটি প্রকাশ্যে আসার পর কটাক্ষের মুখে পড়েছেন কঙ্গনা। একজন লিখেছেন, ‘আশা করছি, মেঝের মতো তোমার মনটাও পরিষ্কার হবে।’ আরেকজন লিখেছেন, ‘চশমাটা খুলে নাও।’ অন্যজন লিখেছেন, ‘তোমার জন্য আরেকটি জাতীয় পুরস্কার অপেক্ষা করছে।’ আরেকজন লিখেছেন, ‘যারা সেবা করে, তারা মন্দির ঝাড়ু দিয়ে ভিডিও বানায় না।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে নেট দুনিয়ায়।

কঙ্গনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তেজাস’। গত বছরের ২৭ অক্টোবর মুক্তি পায় এটি। ৭০ কোটি রুপি বাজেটের এ সিনেমা মুখ থুবড়ে পড়ে। বক্স অফিসে আয় করে মাত্র সাড়ে ৫ কোটি রুপি।

‘ইমার্জেন্সি’ ও নাম ঠিক না হওয়া সিনেমার কাজ এখন কঙ্গনার হাতে রয়েছে। ‘ইমার্জেন্সি’ সিনেমায় ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা। এটি পরিচালনাও করছেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ