ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

টিভিতে নোরার আবেদনময়ী নাচ, নেটিজেনদের ক্ষোভ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৩, ৩১ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৮:০০, ৩১ জানুয়ারি ২০২৪
টিভিতে নোরার আবেদনময়ী নাচ, নেটিজেনদের ক্ষোভ

মঞ্চে দাঁড়ানো বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি। তার পরনে সিলভার রঙের স্কিন টাইট পোশাক। ব্যাকগ্রাউন্টে বাজছে ‘নাচ মেরি রানি’ গানটি। কিছুক্ষণ পরই আবেদনময়ী লুকে এ গানের তালে মঞ্চে ঝড় তুলেন নোরা। যা দেখে হা করে তাকিয়ে থাকেন ড্যান্স প্লাস প্রোর বিচারকেরা।

রিয়েলিটি শো ড্যান্স প্লাস প্রোর বেশ কিছু ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে এমন দৃশ্য দেখা যায়। পর্দায় এ গানের সঙ্গে যে নাচ দর্শকরা আগে দেখেছেন, সেই নাচ থেকে মঞ্চের নাচটি আলাদা। কারণ নাচের তালে নিজেই নিতম্বে পানি ঢেলে চমকে দেন সবাইকে।

সবকিছু ঠিক থাকলেও নোরা ফাতেহির এই আবেদনময়ী নাচ নেটিজেনদের একাংশ ভালোভাবে গ্রহণ করেননি। বরং টিভি পর্দায় প্রচারিত এই নাচ দেখে ক্ষোভ উগড়েছেন অনেকেই।

কেউ কেউ প্রশ্ন তুলেছেন, টিভি পর্দায় এ ধরনের নাচ প্রচার করা কতটা যুক্তিসম্মত? একজন লেখেন, ‘একটা সময় নোরার ভক্ত ছিলাম। বর্তমানে জাতীয় স্তরের চ্যানেলে এই নাচ আমাকে খুব দুঃখ দিয়েছে। এই ধরনের সম্প্রচারের জন্য কি টিভি সঠিক প্ল্যাটফর্ম, খুব বেদনাদায়ক।’

মরোক্কান-কানাডিয়ান সুন্দরী নোরা ফাতেহি। ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে ভারতীয় শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। তেলেগু ভাষার ‘টেম্পার’, ‘বাহুবলি: দ্য বিগিনিং’, ‘কিক টু’, বলিউডের ‘সত্যমেভ জয়তে’, ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ সিনেমার গানে নেচে বিশেষ পরিচিত লাভ করেন।

শুধু বড় পর্দায়ই নয়, ছোট পর্দা এবং মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি। ‘ঝলক দিখলা যা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’সহ বেশ কিছু রিয়েলিটি শোয়ে পারফরর্ম করেও নজর কাড়েন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়