ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

মাহির ছেড়ে দেওয়া সিনেমায় ওপার বাংলার কৌশানী

প্রকাশিত: ১৭:৪৪, ৫ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৭:৫৯, ৫ ফেব্রুয়ারি ২০২৪
মাহির ছেড়ে দেওয়া সিনেমায় ওপার বাংলার কৌশানী

ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার শুটিং কিছুদিন করেই ছেড়ে দেন। এবার এই সিনেমায় যুক্ত হলেন কলকাতার অভিনেত্রী কৌশানী মুখার্জি। সিনেমাটিতে এই নায়িকার বিপরীতে রয়েছেন মিউজিক ভিডিওর উঠতি মডেল মুন্না খান।

আগামী দু-একদিনের মধ্যেই ঢাকায় আসবেন কৌশানী। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালতি সিনেমাটির শুটিং চলতি সপ্তাহে শুরু হওয়ার কথা রয়েছে। এ বিষয়ে কথা বলতে আগামী ১২ ফেব্রুয়ারি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে বলে জানা গেছে।

গত বছর ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমা দিয়ে বিরতি ভেঙে শুটিংয়ে ফিরেছিলেন মাহিয়া মাহি। তবে তার সেই ফেরাটা সুখকর হয়নি। একদিন শুটিং করেই মুন্নার বিপরীতে কাজ করতে অনাগ্রহ জানিয়ে সরে দাঁড়ান মাহি। বন্ধ হয়ে যায় শুটিং। প্রায় তিন মাসের মতো বন্ধ থাকার পর নায়িকা চূড়ান্ত করে আবারো শুরু হচ্ছে সিনেমাটির দৃশ্যধারণের কাজ।

গত ৪ ফেব্রুয়ারি (রোববার) সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা থাকলেও কৌশানীর ঢাকায় আসার অনুমতি না পাওয়ায় শুটিং শুরু হয়নি বলেও জানা গেছে। এই সিনেমায় পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করবেন কৌশানী।

কৌশানী অভিনীত প্রথম বাংলাদেশি সিনেমা ‘প্রিয়া রে’। সিনেমাটির কাজ অনেক আগেই শেষ হলেও আজও আলোর মুখ দেখেনি। শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমাটি কবে আলোর মুখ দেখবে তা নিয়ে দেখা দিয়েছে ধোঁয়াশা। ২০২১ সালে ঢালিউড সিনেমায় নাম লেখিয়ে ঢাকায় এসেছিলেন এই অভিনেত্রী।

কৌশানীকে এর আগে দুই বাংলার পরিচিত নায়ক দেব, বনি সেনগুপ্ত, অঙ্কুশ, সোহম চক্রবর্তীর বিপরীতে দেখা গেছে। এবারই প্রথম মুন্না নামের এক উঠতি মডেলের বিপরীতে কাজ করতে চলেছেন তিনি।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়