ঢাকা     রোববার   ১৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১ ১৪৩১

একঝাঁক তারকা নিয়ে নতুন মেগা ধারাবাহিক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩১, ২৭ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৬:৪৬, ২৭ ফেব্রুয়ারি ২০২৪
একঝাঁক তারকা নিয়ে নতুন মেগা ধারাবাহিক

রাতুল পেশায় মানসিক রোগের ডাক্তার, নানা পেশা নানা মানসিকতার লোকজন রাতুলের জীবনটাকে গল্পময় করে তুলে। রাশা একটা করপোরেট চাকরি করে। বিভিন্ন ক্লায়েন্ট হ্যান্ডেল করতে গিয়ে যখন তখন প্রেমে পড়ে যায়। এটা রাশার অভ্যাস, ইচ্ছাকৃত। সে মন দিয়ে চাকরি করে। চাকরি করতে গিয়ে রাশা হাতিয়ার হিসেবে আবিষ্কার করে বস মালেক নামক প্রাণীটাকে। মালেক বস রাশাকে বাধ্য করে ক্লায়েন্ট ধরতে আর এই ক্লায়েন্ট ধরতে গিয়ে তাকে যেতে হয় বাবার বয়সী লোকের সঙ্গে ডেট করতে। বর্তমানে রাশা রবিন খান নামের বাবার বয়সী একজন ক্লায়েন্ট ডিল করছে, যে কিনা সব কিছুর বিনিময়ে রাশার সময়টা কিনতে চায়।

আফ্রি কিছুই চায়নি জীবনে, শুধু চেয়েছিল একজনকে ভালোবেসে সংসার করতে। যার কারণে বছর পাঁচেক আগে বন্ধু তামিমকে ভালোবেসেছিল। কিন্তু শেষ পর্যন্ত টেকেনি ভালোবাসার সম্পর্ক। তামিম চলে গিয়েছিল বিদেশ। অর্ক একজন গায়ক। নিজেকে রকস্টার হিসেবে প্রতিষ্ঠা করতে চায়। গানই তার ধ্যানজ্ঞান। কিন্তু সে কারো কাছে যেতে নারাজ, তার ধারণা, একদিন কেউনা কেউ তাকে ঠিক ঠিক খুঁজে নেবে। একটি কফি শপে অর্ক দুই ঘণ্টা গান গেয়ে প্রতিদিনের চর্চাটা ধরে রেখেছে। সে কারো লিস্টে না থাকলেও সবাই তার লিস্টে আছে। আপাতত এলিনাকে নিয়ে দিবা স্বপ্ন বুঁনছে।

টিনেজ মেয়েদের কাছে সায়না যেন আদর্শ। রিয়া, কান্তা, নেহা, আলিয়াকে নিয়ে গড়ে তুলেছে সায়না তার প্রতিষ্ঠান। এখানে মেয়েদেরকে হাঁটা-চলা, কথা বলা, সর্ম্পকের উন্নয়ন, প্রেম ভালোবাসা, মেকআপ, গেটআপ, ডায়েট সবকিছু নিয়ে কাজ করা হয়। অদ্ভূত ব্যাপার হলো এই, সায়না, রাশা, আফ্রি, রাতুল, অর্ক এই পাঁচজনের মানসিকতা খুব কাছাকাছি, যে কারণে ওরা বন্ধু। সারাদিন কর্মব্যস্ত থাকলেও সবাই সন্ধ্যার পর ছুটে আসে এই কফি শপে। কথায় কথায় মান-অভিমান আর খুনসুটিতে জমে উঠে আড্ডা। এই কফি শপে আরো দুজনকে দেখা যায়, মিস্টার এবং মিসেস সাত্তারকে। বয়সে প্রবীণ হলেও মনের দিক থেকে এখনো নবীন। এমন চমকপ্রদ চরিত্র নিয়ে গড়ে উঠেছে মেগা ধারাবাহিক ‘লাভ রোড’-এর কাহিনি।

ড. মাহফুজ রহমানের গল্প ভাবনায় নাটকটি রচনা করেছেন ইউসুফ আলী খোকন। পরিচালনা করেছেন বি. ইউ. শুভ। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, আব্দুল্লাহ রানা, ডলি জহুর মন্টু, শহীদুল আলম সাচ্চু, মুনিরা মিঠু, মারজুক রাসেল, আবজাল সুজন, যাহের আলভী, জেবা জান্নাত, স্নিগ্ধা, সৌমি, নাবিলা, সাথি, আতিকা, শ্রেয়শি, মারিয়া, অনুভব মাহবুব প্রমুখ।

পরিচালক বি. ইউ. শুভ বলেন, ‘কিছু কিছু মানুষ আছে যারা আনন্দে থাকতে ভালোবাসে, অন্যকে আনন্দে রাখতে ভালোবাসে। দুঃখটা তাদের একদমই থাকে না, তেমন কিছু মানুষই আমাদের এই গল্পের চরিত্র।’

বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাত ৮টা ৪০ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে নাটকটির প্রথম পর্ব। সপ্তাহের মঙ্গল থেকে বৃহস্পতিবার একই সময়ে সম্প্রচার হবে নাটকটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়