ঢাকা     সোমবার   ২২ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৯ ১৪৩১

৪৩ বছর বয়সে পর্দায় অভিষেক রণবীরের বোন ঋদ্ধিমার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৮, ১ মার্চ ২০২৪   আপডেট: ১১:২২, ১ মার্চ ২০২৪
৪৩ বছর বয়সে পর্দায় অভিষেক রণবীরের বোন ঋদ্ধিমার

ঋষি কাপুর ও নীতু কাপুর দম্পতির দুই সন্তান ঋদ্ধিমা কাপুর ও রণবীর কাপুর। বহু আগে রুপালি জগতে পা রাখেন রণবীর কাপুর। এ মাধ্যমে কাজ করে যশ-খ্যাতি সবই পেয়েছেন। কিন্তু তার বোন ঋদ্ধিমা কাপুর গ্ল্যামার দুনিয়া থেকে দূরে রয়েছেন। পর্দার চাকচিক্য তাকে কখনো টানেনি।

ঋদ্ধিমা কাপুরের বয়স এখন ৪৩ বছর। কিন্তু এই বয়সে রুপালি জগতে নাম লেখালেন তিনি। নেটফ্লিক্সের পরবর্তী ওয়েব সিরিজ ‘দ্য ফ্যাবুলাস লাইভস অব বলিউড ওয়াইভস’-এর নতুন সিজনের চমক হিসেবে থাকছেন ঋদ্ধিমা। নেটফ্লিক্সের বিতর্কিত আর চর্চিত রিয়েলিটি সিরিজ এটি। এ সিরিজের তৃতীয় সিজনের নাম রাখা হয়েছে ‘ফ্যাবুলাস লাইভস ভার্সেস বলিউড লাইভস’।

এই রিয়েলিটি শোয়ের নির্বাহী প্রযোজক করণ জোহর বলেন, ‘এই সিজন হতে যাচ্ছে বিনোদনমূলক, মজাদার, সংবেদনশীল, নাটকীয়, এক কথায়— ওভার দ্য টপ।’

ঋদ্ধিমার পাশাপাশি আরো দুই বিবাহিত নারীর দেখা মিলবে এই সিজনে। যাদের স্বামীরা নিজ নিজ ক্ষেত্রে সফল। এ তালিকায় রয়েছেন— শালিনী পাসি (পাসকো গ্রুপের চেয়ারম্যান সঞ্জয় পাসির স্ত্রী) এবং কল্যাণী সাহা চাওলা (বিশাল চাওলার প্রাক্তন স্ত্রী)। তা ছাড়াও আগের দুই সিজনের চার মুখ— মাহিপ কাপুর, নীলম কোঠারি সোনি, সীমা সাজদেহ ও ভাবনা পাণ্ডে থাকবেন এই সিজনে।

বলিউড তারকা পত্নীদের জীবনের অন্দরমহলটা ঠিক কেমন, তা নিয়ে গড়ে উঠেছিল এই সিরিজের প্রথম দুই সিজন। যেখানে মুখ্য ভূমিকায় ছিলেন সীমা সাজদেহ (সোহেল খানের প্রাক্তন স্ত্রী), মাহিপ কাপুর (সঞ্জয় কাপুরের স্ত্রী), ভাবনা পাণ্ডে (চাঙ্কি পাণ্ডের স্ত্রী) এবং নীলম কোঠারি সোনি (সমীর সোনির স্ত্রী)।

পিঙ্কভিলার তথ্য অনুসারে, এ রিয়েলিটি শোয়ের তৃতীয় সিজনের মুক্তির তারিখ এখনো ঘোষণা করা হয়নি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়