ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পুরো বলিউডকে নাচালেন ধনকুবের আম্বানি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৮, ৪ মার্চ ২০২৪   আপডেট: ১৭:৫২, ৪ মার্চ ২০২৪

পুরো বলিউডকে ভারতের গুজরাটের জামনগরে নিয়ে গিয়েছেন ভারতের ধনকুবের রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার মুকেশ আম্বানি। উদ্দেশ্য, তার পুত্র অনন্ত আম্বানির বিয়ে। বলিউডের তাবড় তাবড় তারকারা হাজির হন সেখানে। শুধু হাজিরই হননি, নেচে-গেয়ে মাত করেছেন অতিথিদের।

আগামী ১২ জুলাই সাতপাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্ট। সেই স্কুল জীবন থেকে তারা বন্ধু। কিন্তু বিয়ের কয়েক মাস আগেই অনুষ্ঠিত হলো প্রাক-বিবাহ অনুষ্ঠান। ১-৩ মার্চ পর্যন্ত চলে এই অনুষ্ঠানে। এতে ধারাবাহিকভাবে যোগ দেন বলিউডের তারকারা।

প্রাক-বিবাহ অনুষ্ঠান শুরুর মাস খানেক আগে থেকেই এ অনুষ্ঠানে পারফর্ম করার জন্য অনুশীলন শুরু করেছিলেন তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। কয়েক দফা জামনগরে উড়ে গিয়েছেন তারা। আর অনুষ্ঠান শুরু হওয়ার পর কন্যাকে নিয়ে হাজির হন এই দম্পতি।

কয়েক দিন আগে মা হতে যাওয়ার ঘোষণা দিয়ে আলোচনায় রয়েছেন দীপিকা পাড়ুকোন। আম্বানি পুত্রের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে স্বামী রণবীর সিং-কে সঙ্গে নিয়ে উড়ে যান জামনগরে। সেখানে পা রেখেই নজর কাড়েন এই অভিনেত্রী। এরপর জমকালো স্টেজে রাজকীয় সাজে বর রণবীর সিং-কে নিয়ে নাচেন অন্তঃসত্ত্বা দীপিকা।

ধনকুবের আম্বানির উছিলায় প্রাক-বিয়ের এ অনুষ্ঠানে ঐতিহাসিক মুহূর্ত তৈরি হয়েছে। কারণ বলিউডের খান ত্রয়ী অর্থাৎ সালমান খান, আমির খান ও শাহরুখ খানকে একসঙ্গে নাচিয়েছেন তিনি। আলো ঝলমলে এ মঞ্চে সালমান ও শাহরুখ কালো রঙের পাজামা-কুর্তা আর আমির খান সবুজ রঙের কুর্তা পরে একাধিক গানে নাচেন। আর এ দৃশ্য দেখে বলিউড ভক্তদের চোখ যেন ছানাবড়া।

শাহরুখ খান একা বিয়েত হাজির হননি। বরং স্ত্রী-সন্তানদেরও সঙ্গে নিয়েছিলেন। খান ত্রয়ীর নাচ ছাড়াও প্রিয়তমা স্ত্রী গৌরি খানের সঙ্গে গানের তালে পারফর্ম করেন বলিউড কিং। তা ছাড়া শাহরুখ কন্যা সুহানা খান তার বন্ধু নব্য নাভেলি নন্দা (অমিতাভ বচ্চনের নাতনি), অনন্যা পাণ্ডে ও শানায়া কাপুরদের সঙ্গে পারফর্ম করেন। অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রায় বচ্চনের বিবাহবিচ্ছেদের গুঞ্জনে মুখর বলিপাড়া। কিন্তু সেসবে যেন জল ঢেলে পুরো পরিবার একসঙ্গে হাজির হন আম্বানি পুত্রের প্রাক-বিয়ের অনুষ্ঠানে।

সাইফ আলী খান, কারিনা কাপুর খান তাদের দুই ছেলেকে নিয়ে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন। উপস্থিত ছিলেন সাইফের অন্য দুই সন্তান সারা আলী খান ও ইব্রাহিম আলী খানও। সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি, সোনম কাপুর, অনিল কাপুর, অজয় দেবগন, অক্ষয় কুমারসহ আরো অসংখ্য বলিউড তারকা নেচে-গেয়ে মাত করেছেন এই অনুষ্ঠান।

মার্কিন মুলুক থেকে উড়ে এসেছিলেন পপতারকা রিয়ান্না। তার সুরের মূর্ছনায় মুগ্ধ হয়েছেন অতিথিরা। এজন্য আম্বানিকে দিতে হয়েছে শতকোটি টাকা। বলিউড তারকাদের পেছনেও ব্যয়টা কম হয়নি তার। যদিও কে কত টাকা নিয়েছেন তার সঠিক তথ্য পাওয়া যায়নি। তবে এটা ঠিক যে, আম্বানি মুড়ি মুড়কির মতো যেমন টাকা উড়িয়েছেন, তেমনি পুরো বলিউডকেও নাচিয়েছেন।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়