ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

পুলিশ অফিসার হয়ে আসছেন বাঁধন

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩২, ২০ মার্চ ২০২৪   আপডেট: ১৬:৪২, ২০ মার্চ ২০২৪
পুলিশ অফিসার হয়ে আসছেন বাঁধন

রহস্যঘেরা আবহ, নৃশংসতার চিহ্ন, উদ্ঘাটনের চেষ্টা; এমনই ঝলকে সামনে এলো সানী সানোয়ার পরিচালিত নতুন সিনেমা ‘এশা মার্ডার : কর্মফল’র টিজার। যেখানে পুলিশ অফিসার লিনা রূপে ধরা দিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। 

মঙ্গলবার (১৯ মার্চ) রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমাটির এক মিনিট চার সেকেন্ডের টিজার প্রকাশ পায়। এতে খুনসহ ধর্ষণের কথা উঠে আসে। যা দর্শকদের নিয়ে গেছে টানটান উত্তেজনায় ভরা রহস্যময় এক গল্পের ভেতর।

কপ ক্রিয়েশন ও বিঞ্জ-এর যৌথ প্রযোজনায় নির্মিতব্য সিনেমাটিতে বাঁধনের সঙ্গে অভিনয় করেছেন নবাগত পূজা এগনেজ ক্রুজ। চাঞ্জল্যকর এক হত্যাকাণ্ডের রহস্য ভেদ করার গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। সহযোগী প্রযোজনা সংস্থা হিসেবে যুক্ত আছেন লিডস এন্টারটেইনমেন্ট।

‘এশা মার্ডার: কর্মফল’ সিনেমার টিজার দেখতে ক্লিক করুন

গত বছর নভেম্বরে বনানীর একটি রেস্টুরেন্টে সিনেমাটির নাম ঘোষণা ও লোগো উন্মোচন করা হয়। এরই মধ্যে প্রায় ৯৫ শতাংশ শুটিং সম্পন্ন হয়েছে সিনেমাটির। সিনেমাটি আগামী ঈদুল আজহায় দেশ-বিদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানা গেছে। 

এ প্রসঙ্গে আজমেরী হক বাঁধন বলেন, ‘এএসপি লিনা চরিত্রটি আমার জন্য বেশ চ্যালেঞ্জিং ছিল। তবে, গল্পটা যেহেতু আমার দারুণ লেগেছে তাই এই চ্যালেঞ্জ নিয়ে আমি নিজেকে প্রস্তুত করেছি। আমার বিশ্বাস দর্শক টিজারে সেটার কিছু প্রমাণ পেয়েছেন।’

সিনেমাটির লেখক ও পরিচালক সানী সানোয়ার বলেন, ‘এই টিজারে পুরো চলচ্চিত্রের একটি ক্ষুদ্র প্রতিবিম্ব তৈরি করার চেষ্টা করেছি, যা দেখে দর্শক সিদ্ধান্ত নিতে পারেন, এশা মার্ডার তারা দেখবেন কি, দেখবেন না। যদিও গান, ট্রেলারসহ আরও কত কী এখনো বাকি।’ 

চলচ্চিত্রটির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পূজা এগনেজ ক্রুজ, মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্ত, রওনক রিপন, ফারুক আহমেদ, শরীফ সিরাজ, নিবির আদনান নাহিদ, সৈয়দ এজাজ আহমেদ, হাসনাত রিপন, সুষমা সরকার, ইশিকা, নোভা, জশ প্রমুখ।

রাহাত//

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ