ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

টাবু-কারিনা-কৃতির ক্রু: ২ দিনে বক্স অফিসে বাজিমাত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৭, ৩১ মার্চ ২০২৪   আপডেট: ১০:৫২, ৩১ মার্চ ২০২৪
টাবু-কারিনা-কৃতির ক্রু: ২ দিনে বক্স অফিসে বাজিমাত

রাজেশ কৃষ্ণান পরিচালিত বলিউড সিনেমা ‘ক্রু’। সিনেমাটিতে অভিনয় করেছেন তিন তারকা অভিনেত্রী টাবু, কারিনা কাপুর খান ও কৃতি স্যানন। গত ২৯ মার্চ বিশ্বব্যাপী ২ হাজার পর্দায় মুক্তি পেয়েছে স্বল্প বাজেটের এ সিনেমা।

‘ক্রু’ সিনেমায় টাবু, কারিনা আর কৃতি বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন। তিন নায়িকার অভিনয় দর্শকদের মন জয় করেছে। দারুণ প্রশংসা কুড়াচ্ছেন তারা। মুক্তির প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা হিন্দি সিনেমার তালিকায় ‘ক্রু’ সিনেমার অবস্থান তৃতীয়। এ তালিকার প্রথম, দ্বিতীয় ও তৃতীয় অবস্থানে যথাক্রমে রয়েছে— ‘ফাইটার’ (২৪.৬ কোটি রুপি), ‘শয়তান’ (১৪ কোটি রুপি), ‘ক্রু’ (৯ কোটি রুপি)।

বলি মুভি রিভিউজের তথ্য অনুসারে, ‘ক্রু’ সিনেমা মুক্তির প্রথম দিনে ভারতে আয় করে ৯ কোটি রুপি, দ্বিতীয় দিনে আয় করে ১০ কোটি রুপি। বিশ্বব্যাপী সিনেমাটির মোট আয় ২৯.২৬ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ৩৮ কোটি ৪৫ লাখ টাকার বেশি।

বিশ্বের অধিকাংশ ফিল্ম ইন্ডাস্ট্রি পুরুষকেন্দ্রিক। বলিউডও তার ব্যতিক্রম নয়। এর আগে বলিউডের বেশ কিছু নারীকেন্দ্রিক সিনেমা আলোচনায় উঠে এসেছে। এবার টাবু-কারিনা-কৃতির ‘ক্রু’ সিনেমা নতুন করে বক্স অফিসে সাড়া ফেলেছে।

সিনেমার গল্পে কেবিন ক্রু হিসেবে এয়ারলাইন্সে চাকরি করেন টাবু, কারিনা, কৃতি। এক পর্যায়ে কঠিন পরিস্থিতির মুখোমুখি হন তারা। এমন গল্প নিয়ে এগিয়েছে সিনেমাটির কাহিনি। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন— দিলজিৎ দোসাঞ্জে, কপিল শর্মা, রাজেশ শর্মা প্রমুখ।

৬০ কোটি রুপি বাজেটের এ সিনেমা প্রযোজনা করেছেন একতা কাপুর, রেহা কাপুর, অনিল কাপুর, দিগ্বিজয় পুরোহিত।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়