ঢাকা     শনিবার   ২৫ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪৩১

এবারের ঈদ আমার জন্য স্পেশাল : বুবলী

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২০, ১২ এপ্রিল ২০২৪   আপডেট: ১১:২৫, ১২ এপ্রিল ২০২৪
এবারের ঈদ আমার জন্য স্পেশাল : বুবলী

বর্তমান সময়ের চিত্রনায়িকা শবনম বুবলী। ক্যারিয়ারের শুরু থেকেই ঈদে তার সিনেমা মুক্তি পেয়ে আসছে। এবার ঈদেও বুবলী অভিনীত দুটি সিনেমা মুক্তি পেয়েছে।  

বুবলী বলেন, এবারের ঈদ আমার জন্য স্পেশাল। কারণ ঈদে আমার দুটি সিনেমা মুক্তি পাচ্ছে। ‘দেয়ালের দেশ’, ‘মায়া’ সিনেমায় ভিন্ন ভিন্ন স্বাদ পাবেন দর্শক। ইচ্ছে আছে হলে গিয়ে সিনেমা দুটি দেখব। এ ছাড়া পর্যায়ক্রমে হলগুলো ভিজিটের পরিকল্পনাও রয়েছে।

বুবলীর একমাত্র সন্তান শেহজাদ খান বীর। বাবা শাকিব খানের কাছ থেকে বীরের উপহার প্রসঙ্গে বুবলী বলেন, বাবার কাছ থেকে সবসময়ই গিফট পায় সে। সেটা জন্মদিন হোক বা স্বাভাবিক সময়। তিনি শাকিব খান) খুব একটা সময় পান না। কারণ শুটিংয়ের ব্যস্ততা তো থাকেই। তবে শত ব্যস্ততার মধ্যেও যখনই সময় পান শপিং করে পাঠিয়ে দেন। বা আমাকে বলেন শপিং করে ফেলেতে। দেশের বাইরে গেলেও ওর জন্য প্রচুর গিফট নিয়ে আসেন। বই নিয়ে আসেন। আর ঈদে তো বাবার পক্ষ থেকে স্পেশাল পাঞ্জাবী থাকেই।

মাঝেমধ্যেই ভক্তরা সামাজিক যোগাযোগমাধ্যমে শাকিব খান ও শেহজাদ খান বীরের ছবি দেখতে পান। ছবিগুলো বুবলী পোস্ট করেন। এ প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, জন্মদিন বা স্পেশাল দিনগুলো ছাড়াও বাবার সঙ্গে শেহজাদের সময়টা সুন্দর কাটে। শুধু স্পেশাল দিনের ছবিগুলোই প্রকাশ করা হয়। 

রাহাত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়