ঢাকা     শুক্রবার   ১৪ জুন ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

হাসপাতালে পূজা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৮, ২৬ মে ২০২৪   আপডেট: ১৪:৪৩, ২৬ মে ২০২৪
হাসপাতালে পূজা

হাসপাতালে ভর্তি করা হয়েছে ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জিকে। প্রচণ্ড জ্বর নিয়ে মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি করা হয়েছেন এই অভিনেত্রী। টাইমস নাউ এ খবর প্রকাশ করেছে।  

সংবাদমাধ্যমটিকে পূজা ব্যানার্জি বলেন, ‘শুরুতে খুব ক্লান্ত লাগছিল, ভেবেছিলাম কেটে যাবে। কিন্তু পরিস্থিতি আরো খারাপ হয়। জ্বর কমছিল না, প্রচণ্ড শারীরিক দুর্বলতা ছিল। তাই শেষ পর্যন্ত হাসপাতালে ভর্তি হতে হলো। জ্বরের পাশপাশি গলায় সংক্রমণ রয়েছে। আমি ভালোভাবে কথা বলতে পারছি না। কোনোরকম খাবারও খেতে পারছি না, স্যালাইন চলছে।’

এই মুহূর্তে পূজার পাশে রয়েছেন তার স্বামী কুণাল। কুণাল ছাড়া বাঙালি এই অভিনেত্রীর পাশে আপাতত কেউ নেই। বেশ কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন তারা। সুস্থ হয়ে উঠতে বেশ কয়েকদিন সময় লাগবে বলেও জানিয়েছেন এই অভিনেত্রী।

অভিনয় ক্যারিয়ারে অনেক হিন্দি টিভি ধারাবাহিকে কাজ করেছেন পূজা। বেশকিছু হিন্দি গানের মিউজিক ভিডিওতে কাজ করেছেন। পরবর্তীতে নাম লেখান চলচ্চিত্রে। তেলেগু ভাষার ‘ভিড়ু থেড়া’ সিনেমার মাধ্যম চলচ্চিত্রে পা রাখেন তিনি।

এরপর দেবের বিপরীতে ‘চ্যালেঞ্জ ২’, সোহমের বিপরীতে ‘লাভেরিয়া’, ইন্দ্রনীলের বিপরীতে ‘তিন পাত্তি’সহ অনেক দর্শকপ্রিয় ভারতীয় বাংলা সিনেমা উপহার দিয়েছেন পূজা।

কয়েক বছর আগে ওয়েব সিরিজে নাম লেখান পূজা ব্যানার্জি। বর্তমানে ‘ক্যাবারেট’ শিরোনামের ওয়েব সিরিজিরে কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সিরিজটির মূখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ