ঢাকা     বৃহস্পতিবার   ২০ জুন ২০২৪ ||  আষাঢ় ৬ ১৪৩১

‘আমি চাই না, জিমের আঁটসাঁট পোশাকে মানুষ আমাকে দেখুক’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১১, ২৬ মে ২০২৪   আপডেট: ২০:১৪, ২৬ মে ২০২৪
‘আমি চাই না, জিমের আঁটসাঁট পোশাকে মানুষ আমাকে দেখুক’

প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর বড় কন্যা জাহ্নবী কাপুর। ২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। বড় পর্দায় পা রাখার আগে থেকেই ব্যক্তিগত জীবন নিয়ে বহুবার খবরের শিরোনাম হয়েছেন। এবার পাপারাজ্জিদের ছবি তোলা নিয়ে কড়া বার্তা দিলেন জাহ্নবী কাপুর।

লালনটপকে দেওয়া সাক্ষাৎকারে জাহ্নবী কাপুর বলেন, “এখন যেমন ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ সিনেমার প্রচারের কাজ চলছে। তারা ছবি তোলার জন্য এয়ারপোর্টে ডাকেন। কিন্তু যখন সিনেমার প্রচারের কাজ থাকে না, যখন শুট থাকে না, যখন আমি আড়ালে থাকতে চাই, তখনো তারা ছবি চান। আর এ ঘটনা অনেকবার ঘটেছে। তারা আমার গাড়ির পেছনে ছুটেছে। কারণ প্রতিটি ছবির জন্য তারা টাকা পান।”

পাপারাজ্জিদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে জাহ্নবী কাপুর বলেন, “আমি কৃতজ্ঞ। কারণ তাদেরকে জিমে না আসার অনুরোধ করেছিলাম। আর তারা কথা রেখেছেন। আমি চাই না, জিমের আঁটসাঁট পোশাকে প্রতিদিন মানুষ আমাকে দেখুক। এসব ছবি ছড়িয়ে পড়ার পর মানুষ বলেন, ‘জাহ্নবী এসব পোশাক ইচ্ছাকৃতভাবে পরেন।’ সুতরাং আমি সিদ্ধান্ত নিয়েছি, পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি না হওয়ার। কারণ ছবি তোলার জন্য আমি তাদের আমন্ত্রণ জানাইনি।”

‘প্রত্যেক তারকার রেশন কার্ড আছে। তাদের ছবি চড়া দামে বিক্রি হয়। তারকাদের প্রতিটি ছবির দাম আছে। আপনার মূল্য বেশি হলে, তারা আপনার কাছে পৌঁছাবে।’ বলেন জাহ্নবী কাপুর।

জাহ্নবী কাপুর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাওয়াল’। গত বছর মুক্তি পায় এটি। বর্তমানে জাহ্নবীর হাতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে— ‘দেবারা’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’, ‘উলাজ’। আগামী ৩১ মে মুক্তি পাবে জাহ্নবীর ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ