ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

কত টাকায় বিক্রি হলো দীপিকার হলুদ রঙের গাউনটি?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৪, ২৮ মে ২০২৪   আপডেট: ১৭:৫৩, ২৮ মে ২০২৪
কত টাকায় বিক্রি হলো দীপিকার হলুদ রঙের গাউনটি?

মা হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কয়েক দিন আগে অন্তঃসত্ত্বা দীপিকা নিজের ব্র্যান্ডের পোশাক পরে ফটোশুট করেন। হলুদ রঙের গাউনে দীপিকার বেবি বাম্প স্পষ্ট বোঝা যায়। পরে বিষয়টি নিয়ে আলোচনায় উঠে আসেন এই অভিনেত্রী।

এ ফটোশুটের ছবি দীপিকা তার ইনস্টাগ্রামে পোস্ট করেন। পাশাপাশি জানান, পোশাকটি বিক্রি হবে। ক্যাপশনে দীপিকা জানান, একদম নতুন! কে পোশাকটি পেতে চলেছেন? পোশাকটি বিক্রি করে যে টাকা উঠবে, তা চলে যাবে স্বেচ্ছাসেবী একটি সংস্থার তহবিলে।

এরই মধ্যে দীপিকার পোশাকটি বিক্রি হয়েছে। এ অভিনেত্রী তার ইনস্টাগ্রাম স্টোরিতে দেওয়া পোস্টে এ তথ্য জানিয়েছেন।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, দীপিকার হলুদ রঙের গাউনটি ৩৪ হাজার রুপিতে বিক্রি হয়েছে (বাংলাদেশি মুদ্রায় ৪৭ হাজার ৯২৪ টাকার বেশি)। এ থেকে অর্জিত অর্থ দ্য লাইভ লাভ ফাউন্ডেশনে দেওয়া হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠনটির প্রতিষ্ঠাতাও দীপিকা।  

গত ২৯ ফেব্রুয়ারি দীপিকা তার ইনস্টাগ্রাম পোস্টে মা হতে যাওয়ার ঘোষণা দেন। একই পোস্ট শেয়ার করেন রণবীর সিংও। তারা ক্যাপশনে কিছুই লেখেননি। শুধু ছবি পোস্ট করেন, তাতে দেখা যায় ছোট বাচ্চার জামা-কাপড়, জুতা, খেলনার ছবি। এতে লেখা ছিল— ‘সেপ্টেম্বর ২০২৪, দীপিকা-রণবীর।’ ধারণা করা হচ্ছে, সবকিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরে সন্তানের জন্ম দেবেন দীপিকা।

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘রাম-লীলা’ সিনেমার শুটিং সেট থেকে শুরু, এরপর বিভিন্ন সময় বলিপাড়ায় রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেম ও বিয়ের গুঞ্জন চাউর হয়। কিন্তু তা অস্বীকার করে আসছিলেন তারা। ২০১৮ সালের নভেম্বরে বিয়ে করেন এই জুটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়