ঢাকা     শনিবার   ২২ জুন ২০২৪ ||  আষাঢ় ৮ ১৪৩১

অভিনেত্রীর পচা-গলা মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৭, ১১ জুন ২০২৪   আপডেট: ১৬:০৪, ১১ জুন ২০২৪
অভিনেত্রীর পচা-গলা মরদেহ উদ্ধার

‘দ্য ট্রায়াল’খ্যাত অভিনেত্রী নূর মালবিকা দাসের পচা-গলা মরদেহ উদ্ধার করা হয়েছে। গত ৬ জুন মুম্বাইয়ের নিজের ফ্ল্যাট থেকে এ অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে স্থানীয় পুলিশ। তার বয়স হয়েছিল ৩১ বছর।

মিড-ডের তথ্য অনুসারে, গত শনিবার নূর মালবিকার পাশের ফ্ল্যাটের বাসিন্দারা দুর্গন্ধ পেয়ে ওশিয়ারা থানায় খবর দেয়। এরপর পুলিশ গিয়ে দরজা ভেঙে ফ্ল্যাটে প্রবেশ করেন। এ সময় নূর মালবিকার শরীরের একাংশ বিকৃত ও পচা-গলা অবস্থায় দেখতে পায়। ঘটনাস্থল থেকে নূর মালবিকার ঔষুধ, মোবাইল ফোন এবং ডায়েরি উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হয়, গত ৬ জুন আত্মহত্যা করে থাকতে পারেন নূর মালবিকা।

নূর মালবিকার ফুফু আরতি দাস বলেন, ‘অভিনেত্রী হওয়ার অনেক বড় স্বপ্ন নিয়ে মুম্বাইয়ে পাড়ি জমিয়েছিল নূর। স্বপ্নপূরণের জন্য সংগ্রাম করছিল সে। আমরা বুঝতে পেরেছিলাম মালবিকা তার অর্জন নিয়ে অসন্তুষ্ট ছিল। এজন্য চূড়ান্ত পদক্ষেপ নিয়ে থাকতে পারে।’

অভিনয়ে পা রাখার আগে কাতার এয়ারওয়েজে বিমানবালার চাকরি করতেন নূর মালবিকা। আসাম থেকে মুম্বাই গিয়ে অনেক সিনেমা এবং ওয়েব সিরিজে অভিনয় করেন তিনি। তার অভিনীত ‘দ্য ট্রায়াল’ গত বছর মুক্তি পায়। এতে তার সহশিল্পী ছিলেন রানী মুখার্জি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়