ঢাকা     রোববার   ২১ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৬ ১৪৩১

রানীকে কেন অভিশাপ দিয়েছিলেন হেয়ারস্টাইলিস্ট?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৩, ১৪ জুন ২০২৪   আপডেট: ১২:৩৭, ১৪ জুন ২০২৪
রানীকে কেন অভিশাপ দিয়েছিলেন হেয়ারস্টাইলিস্ট?

বলিউড তারকাদের সুন্দর করে সাজিয়ে তোলার পেছনে অনেকে পরিশ্রম করে থাকেন। তাদের একজন হেয়ারস্টাইলিস্ট। বলিউডের তারকা হেয়ারস্টাইলিস্টদের একজন মারিয়া। দীর্ঘ ক্যারিয়ারে হেমা মালিনি, শর্মিলা ঠাকুর, কঙ্গনা রাণৌত, রানী মুখার্জি, ঐশ্বরিয়ার মতো তারকাদের সঙ্গে কাজ করেছেন।

তবে মারিয়া সবচেয়ে বেশি সময় কাজ করেছেন কঙ্গনা রাণৌতের। কিন্তু রানী মুখার্জির সঙ্গে তার কাজের অভিজ্ঞতা মোটেও ভালো নয়। মারিয়ার সঙ্গে খারাপ আচরণ করেছিলেন রানী। কষ্ট পেয়ে রানীকে ‘অভিশাপ’ দিয়েছিলেন মারিয়া। বলিউড নাউ-কে দেওয়া সাক্ষাৎকারে এ তথ্য জানান তিনি।

মারিয়ার দাবি— রানী মুখার্জি তার হেয়ারস্টাইল নিয়ে প্রায়ই নিজের স্টাইলিস্টদের সঙ্গে ঝগড়া করতেন। আর তা ঘনঘন বদলাতে বলতেন।

ঘটনার বর্ণনা দিয়ে মারিয়া বলেন, ‘রানী মুখার্জি একটি কাজ করছিলেন। ওই সময়ে ফ্লোরি নামে এক বন্ধু আমাকে জিজ্ঞাসা করেছিল, আমি রানী মুখার্জিকে সাহায্য করতে পারি কি না! আমি ফ্লোরিকে বলেছিলাম, সকালে আমার একটি ব্রাইডাল মেকআপ আছে, এখন আমি কি কাজটি বাদ দিতে পারি? পরে সহকারীকে পাঠাতে চাইলে রানী সম্মতি দেন।’

রানী মারিয়াকে হরহামেশাই হোটেলে ডাকতেন, শুটিং লোকেশনে গিয়ে হেয়ারস্টাইল ঠিক করতে বলতেন। আবার মারিয়ার কাজ নিয়ে সন্তুষ্ট হতেন না। মারিয়া লক্ষ্য করেছিলেন, রানী বারবার তার হেয়ারস্টাইল বদলাতে বলছেন, শুধু তারই নয় সব শিল্পীরই। এক পর্যায়ে রানী ভয়ংকরভাবে তার উপরে রেগে গিয়েছিলেন বলেও জানান মারিয়া।

এ ঘটনার পর রানীকে অভিশাপ দিয়েছিলেন মারিয়া। তা উল্লেখ করে তিনি বলেন, ‘আমি রানীকে অভিশাপ দিয়েছিলাম, যাতে তার সিনেমা ফ্লপ করে। রানী মুখার্জি খুব রাগী মেয়ে। হেমা মালিনি, শর্মিলা ঠাকুরের মতো শিল্পীদের সঙ্গে এত বছর ধরে কাজ করেছি; সেখানে রানীর এমন আচরণে আমি ভীষণ কষ্ট পেয়েছিলাম।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়