ঢাকা     রোববার   ২১ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৬ ১৪৩১

পিকের সঙ্গে বিচ্ছেদ নিয়ে যা বললেন শাকিরা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৫, ১৫ জুন ২০২৪   আপডেট: ১৩:০৪, ১৫ জুন ২০২৪
পিকের সঙ্গে বিচ্ছেদ নিয়ে যা বললেন শাকিরা

দুবছর আগে আনুষ্ঠানিক এক বিবৃতিতে ১১ বছরের দীর্ঘ সম্পর্কের ইতি টানেন কলম্বিয়ার কিংবদন্তি গায়িকা শাকিরা পিকে ও স্প্যানিশ ফুটবলার জেরার্ড পিকে। তাদের বিচ্ছেদের খবরে তোলপাড় হয়েছিল আন্তর্জাতিক মহলে। 

বিচ্ছেদের ভয়াবহ সেই শোক কাটিয়ে বর্তমানে নিজেকে অনেকটাই সামলে নিয়েছেন শাকিরা।

৪৭ বছর বয়সী এই গায়িকা এবার মার্কিন সাময়িকী রোলিং স্টোন-এর নতুন কভার গার্ল হয়েছেন। সেখানে তিনি দুই বছর আগের বিচ্ছেদের সময়টাকে জীবনের সবচেয়ে ভয়াবহ অভিজ্ঞতা বলে উল্লেখ করেছেন। 

বিচ্ছেদের যন্ত্রণা প্রসঙ্গে রোলিং স্টোনকে শাকিরা বলেছেন, ‘মনে হয়েছিল আমার হৃৎপিণ্ডে কেউ ফুটো করে দিয়েছে। এতটাই যন্ত্রণার মধ্যে ছিলাম মনে হচ্ছিল সত্যিই যেন শারীরিক আঘাত পেয়েছি। বুকের ছিদ্র দিয়ে মানুষ দেখতে পাবে যেন!’

ওই সময়টাকে শাকিরা তার জীবনের সবচেয়ে অন্ধকার সময় বলে অভিহিত করেছেন। গ্র্যামি অ্যাওয়ার্ড জয়ী এই গায়িকা বলেছেন, ‘আমি যে কষ্ট অনুভব করেছি তা সম্ভবত আমার পুরো জীবনে সবচেয়ে বড় অভিজ্ঞতা ছিল। এটি আমাকে মাঝে মাঝে কাজ করা থেকে বিরত রাখে।’

এর আগে ২০২৩ সালে শাকিরা জানিয়েছিলেন, তার সঙ্গে প্রতারণা করেছিলেন পিকে। শাকিরার সঙ্গে সম্পর্কে থাকাকালীন বর্তমান সঙ্গী ক্লারার সঙ্গে ডেটে যান পিকে। সেই সময় শাকিরার বাবা হাসপাতালে চিকিৎসাধীন। সেখানেই ছিলেন শাকিরা। গত বছর বিচ্ছেদ নিয়ে গানও তৈরি করেন শাকিরা।

২০১০ সালে বিশ্বকাপ ফুটবলের ‘থিম সং’ গেয়েছিলেন শাকিরা। যা বিশ্বব্যাপী দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। বলতে গেলে পুরো বিশ্ব শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ গানের তালে নেচে উঠেছিল। বিশ্বকাপ আসরে এই গান গাইতে গিয়ে পরিচয় হয়েছিল পিকের সঙ্গে। এরপর এক ছাদের নিচে তাদের বসবাস ১১ বছর। ২০২২-এর জুন মাসে বিচ্ছেদের ঘোষণা করেন তারা।

এক বিবৃতিতে তারা জানিয়েছিলেন, দুই পুত্র মিলান ও সাশাকের কথা ভেবেই বিচ্ছেদ নিয়ে কাটাছেঁড়া করতে চান না তারা।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়