ঢাকা     মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১ ১৪৩১

তমা মির্জাকে বিয়ের গুঞ্জন, মুখ খুললেন রাফি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৭, ১১ জুলাই ২০২৪   আপডেট: ১১:২৭, ১১ জুলাই ২০২৪
তমা মির্জাকে বিয়ের গুঞ্জন, মুখ খুললেন রাফি

ঢাকাই সিনেমার নির্মাতা রায়হান রাফি। তার নির্মিত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তুফান’। দুই বাংলায় মুক্তি পেয়েছে এটি। এরপর থেকে টানা আলোচনায় রয়েছেন এই পরিচালক।

গুঞ্জন রয়েছে, ব্যক্তিগত জীবনে চিত্রনায়িকা তমা মির্জার সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন রায়হান রাফি। যদিও এ সম্পর্কের কথা কখনো স্বীকার করেননি এই যুগল। তারপরও শোনা যাচ্ছে, চলতি বছরে বিয়ে করবেন তারা। কিন্তু সত্যিটা কী?

‘তুফান’ সিনেমার আলোচনা-সমালোচনা নিয়ে ভারতীয় একটি গণমাধ্যমে কথা বলেছেন রায়হান রাফি। এ আলাপচারিতার এক পর্যায়ে উঠে আসে তমা-রাফির প্রেম-বিয়ের প্রসঙ্গ। জানতে চাওয়া হয়, আপনি নাকি অভিনেত্রী তমা মির্জাকে চলতি বছরে বিয়ে করছেন?  

এ প্রশ্নের উত্তরে রায়হান রাফি বলেন, ‘এখনো এরকম কোনো পরিকল্পনা নেই। আরো কয়েকটা হিট সিনেমা পরিচালনা করি। তারপর বিয়ে নিয়ে ভাবা যাবে।’

গত কয়েক বছর ধরে প্রেমের গুঞ্জন চলছে পরিচালক রায়হান রাফি ও চিত্রনায়িকা তমা মির্জার। এই গুঞ্জন নিয়ে কেউই সরাসরি মুখ না খুললেও কেউ বলছেন ‘উই আর জাস্ট ফ্রেন্ড’—এর চেয়ে একটু বেশি, অন্যজন বলছেন, একই বয়সের হওয়ায় বন্ধুত্ব জমে উঠেছে।

রায়হান রাফির পরিচালনায় প্রথমবার তমা মির্জা অভিনয় করেন ‘খাঁচার ভেতর অচিন পাখি’ ওয়েব ফিল্ম। পরে আবার তাদের দেখা যায়, ‘৭ নম্বর ফ্লোর’, ‘সুড়ঙ্গ’ সিনেমায়।

শাকিব খান অভিনীত ‘তুফান’ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার মিমি চক্রবর্তী। গত ৫ জুলাই ভারতে মুক্তি পেয়েছে এটি। ‘তুফান’ মুক্তির পর বক্স অফিসে ঝড় তুলেছে।

একজন গ্যাংস্টারের কাহিনি নিয়ে নির্মিত হয়েছে ‘তুফান’। এতে শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন— চঞ্চল চৌধুরী, মাসুমা রহমান নাবিলা, মিশা সওদাগর, গাজী রাকায়েত, শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু প্রমুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ